শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০
Online Edition

বগুড়ার শেরপুরে মরহুম সাংবাদিক অধ্যক্ষ রোস্তম আলীর শোকসভা অনুষ্ঠিত

বগুড়া অফিস : দৈনিক সংগ্রাম বগুড়ার শেরপুর উপজেলা সংবাদদাতা মরহুম সাংবাদিক অধ্যক্ষ রোস্তম আলী স্মরণে এক শোকসভা গতকাল শনিবার সকালে শেরপুর প্রেসক্লাবের উদ্যোগে অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সভাপতি নিমাই ঘোষের সভাপতিত্বে শহরের স্থানীয় বাসস্ট্যান্ডস্থ প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত শোক সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকারদলীয় সংসদ সদস্য আলহাজ্ব হাবিবর রহমান। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, জেলা বিএনপির উপদেষ্টা জানে আলম খোকা, শেরপুর পৌরসভার মেয়র আব্দুস সাত্তার, সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক মুনসী সাইফুল বারী ডাবলু, পৌরসভার সাবেক মেয়র বিএনপি নেতা স্বাধীন কুমার কু-ু। এছাড়া অন্যদের মধ্যে শেরপুর ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক গোলাম ইউনুস, পৌর কাউন্সিলর ফিরোজ আহমেদ জুয়েল, সাংবাদিক শফিকুল ইসলাম শফিক, আইয়ুব আলী, আব্দুল আলীম, প্রয়াত অধ্যক্ষ রোস্তম আলীর ছেলে তোফায়েল আহমদ ও জামাই রফিকুল ইসলাম। শোকসভাটি সঞ্চালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুজিত বসাক। শেষে মরহুমের রুহের মাগফেতার কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা গোলাম ইউনুস।
শোকসভায় বক্তারা বলেন, অধ্যক্ষ রোস্তম আলী বহুগুণের অধিকারী একজন মানুষ ছিলেন। সৎ ও নিরহংকার মানুষ ছিলেন তিনি। দল ও মতের ঊর্ধ্বে থেকে সামাজিক বিভিন্ন উন্নয়নমূলক কর্মকা- পরিচালনা করেছেন। তাঁর হাতে গড়া শেরপুর ডিগ্রী কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এই অঞ্চলের আলোকবর্তিকা হয়ে রয়েছে। বর্ণাঢ্য জীবনের অধিকারী এই মানুষটির আদর্শ হয়ে উঠুক আমাদের আগামীর পথ চলার অবলম্বন।
উল্লেখ্য, গত ২১ ডিসেম্বর বগুড়ার শেরপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও শেরপুর ডিগ্রী কলেজের প্রাক্তন অধ্যক্ষ মুহম্মদ রোস্তম আলী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তিকাল করেন। পরদিন বেলা ৩টায় শেরপুর শহীদিয়া আলিয়া মাদরাসা মাঠে মরহুমের নামাযে জানাযা অনুষ্ঠিত হয়। এরপর শাহ তুর্কান (রহ:) কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ