শনিবার ১৮ সেপ্টেম্বর ২০২১
Online Edition

নালিতাবাড়ীতে মা সমাবেশ অনুষ্ঠিত

নালিতাবাড়ী  (শেরপুর) সংবাদদাতা: “শিক্ষার মান উন্নয়নে প্রয়োজন স্বচ্ছতা, জবাবদিহিতা ও জনঅংশগ্রহণ” এই দৃঢ় প্রত্যয়কে সামনে রেখে  শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২২ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ-(টিআইবি) এর সহযোগিতায় সচেতন নাগরিক কমিটি (সনাক) আয়োজনে উপজেলার রূপনারায়ণকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে মা সমাবেশটি অনু্িষ্ঠত হয়।

সনাক সভাপতি জোবায়দা খাতুনের সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসএমসির সভাপতি ওয়াজেদ আলী। বক্তব্য রাখেন রূপনারায়নকুড়া ইউনিয়ন পরিষদের প্রাক্তণ চেয়ারম্যান মো: আব্দুর রহিম, বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো: আনোয়ার হোসেন, প্রধান শিক্ষক আশা রাংসা, টিআইবির এরিয়া ম্যানেজার এস. এম. আতিকুর রহমান সুমন প্রমুখ। মা সমাবেশে মুক্ত আলোচনা পর্বে মায়েদের পক্ষ থেকে শিক্ষার্থীর অভিভাবক লিপি আক্তার, রেহানা পারভিন, নূরজাহান ও সৈয়দা জেসমিন আক্তার বক্তব্য রাখেন। অনুষ্ঠানে উপস্থিত সকল বক্তারাই তাদের বক্তব্যে বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়নে স্বচ্ছতা, জবাবদিহিতা ও জনঅংশগ্রহণের উপর জোর দেন। 

বক্তারা প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে মায়েদের ভূমিকার কথা তুলে ধরে তাদেরকে সন্তানের প্রতি আরো যত্নবান হওয়ার পরামর্শ দেন। এছাড়া বক্তারা সনাকসহ শিক্ষক, অভিভাবক, শিক্ষা প্রসাশন ও স্থানীয় জনগণের সম্মিলিত প্রচেষ্টায় অত্র বিদ্যালয় উপজেলার একটি মডেল হিসেবে গড়ে তোলার আশাবাদ ব্যক্ত করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ