শনিবার ১৮ সেপ্টেম্বর ২০২১
Online Edition

ওয়ান স্টপ সার্ভিস সেন্টার’র উদ্বোধন

খুলনা অফিস : খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি) ‘পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট ওয়ান স্টপ সার্ভিস সেন্টার’র উদ্বোধন করা হয়েছে। বুধবার বিকেলে কেএমপি পুলিশ সদর দপ্তরের সম্মেলন কক্ষে পুলিশ কমিশনার নিবাস চন্দ্র মাঝি আনুষ্ঠানিকভাবে এ সেন্টারের উদ্বোধন ঘোষণা করেন।

অনুষ্ঠানে পুলিশ কমিশনার নিবাস চন্দ্র মাঝি বলেন, বিদেশে গমন ইচ্ছুক ও বিদেশে অবস্থানরত বাংলাদেশিদের পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট পেতে যাতে কোন হয়রানির শিকার হতে না হয় সে জন্য ‘ওয়ান স্টপ সার্ভিস সেন্টার’ চালু করা হলো। ওয়ান স্টপ সার্ভিসের মাধ্যমে আবেদনপত্র জমা দেয়ার সাত কার্যদিবসের মধ্যে আবেদনকারীকে পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট প্রদান করা হবে। পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট প্রয়োজন হলে খুলনা মহানগর এলাকায় বসবাসরত নাগরিকরা মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরে অবস্থিত ‘ওয়ান স্টপ সার্ভিস সেন্টারে’ আবেদন এবং গ্রহণ করবেন। জনবান্ধব পুলিশিং ব্যবস্থার অংশ হিসেবে নাগরিক সেবার মান বৃদ্ধি করার জন্য এ ওয়ান স্টপ পুলিশ ক্লিয়ারেন্স সার্ভিস সেন্টার কাজ করবে বলেও উল্লেখ করেন তিনি। অনুষ্ঠানে দশজন আবেদনকারীর মাঝে পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মাহবুব হাকিম, ডেপুটি পুলিশ কমিশনার (সদর) এস এম ফজলুর রহমান, বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) রাশিদা বেগম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) শেখ মনিরুজ্জামান মিঠু, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, নাসির উদ্দিন পিপিএম প্রমুখ উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ