শনিবার ১১ জুলাই ২০২০
Online Edition

মেলানিয়ার জন্য সহায়তার দরজা খোলা রাখবেন মিশেল

২০ ডিসেম্বর, দ্য হিল/সিবিএস : লিপি পারভীন: হোয়াইট হাউজে নতুন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পকে স্বাগত জানিয়েছেন বর্তমান ফার্স্ট লেডি মিশেল ওবামা। হোয়াইট হাউজে ফার্স্ট লেডি হিসেবে খাপখাওয়াতে মেলানিয়াকে যে কোন সহযোগিতা করতে প্রস্তুত আছেন মিশেল।
গতকাল মঙ্গলবার মার্কিন টিভি চ্যানেল সিবিএস নিউজের উপস্থাপক অপরা উনফ্রেকে দেয়া এক সাক্ষাৎকারে মিশেল মেলানিয়কে সহায়তা করার আগ্রহের কথা জানান।
মিশেল আরো বলেন, তিনি যখন ফার্স্ট লেডি হয়ে প্রথম হোয়াইট হাউজে  এসেছিলেন তখন লরা বুশও তাকে একইভাবে সহায়তা করেছিলেন। আসলে সব ফার্স্ট লেডিরাই নতুন ফার্স্ট লেডিদের সফলতা কামনায় সহায়তা করেন।
প্রেসিডেন্ট নির্বাচন শেষ হওয়ার পর মনে হতে পারে হোয়াইট হাউজ সম্পর্কে বিশেষ কিছু জানার নেই। তবে বাইরে থেকে হোয়াইট হাউজের পরিবেশ সম্পের্কে আসলে জানার উপায় নেই। তাই বিগত ফার্স্ট লেডিদের অভিজ্ঞতাই এক্ষেত্রে বেশি ফলদায়ক হবে বলে মিশেল জানান।
মিশেল বলেন, তিনি মেলানিয়ার জন্য এমন কিছুই করছেন না যা এর আগে কখনোই হোয়াইট হাউজে ঘটেনি। বরং হোয়াইট হাউজের প্রথানুযায়ীই মেলানিয়াকে সহায়তা করতে চান।
মিশেল লরা বুশের প্রশংসা করে বলেন, হোয়াইট হাউজে ৮ বছর ফার্স্ট লেডি থাকাকালীন লরার ট্রানজিশন টিম মিশেলের ট্রানজিশন টিমকে অনেক সহযোগিতা করেছেন। সেই প্রথানুসারেই মিশেল সহায়তার আহবান জানিয়েছেন মেলানিয়াকে।
প্রসঙ্গত, এবারের মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে মিশেল যদিও ডেমোক্রেটদের প্রেসিডেন্ট প্রার্থী হিলারি ক্লিনটনের সমর্থক ছিলেন। হিলারির নির্বাচনী প্রচারণায় মিশেলের উপস্থিতি ছিল সবার চোখে পড়ার মতো।
এছাড়াও ডোনাল্ড ট্রাম্প মার্কিন প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় তার সম্পর্কে মিশেল নেতিবাচক মন্তব্য করেছিলেন। এতো কিছুর পরেও মিশেল তার দায়িত্ববোধ থেকেই মেলানিয়াকে সহায়তার প্রতিশ্রুতি দিয়েছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ