বুধবার ১৫ জুলাই ২০২০
Online Edition

বিজয় মেলা উদ্বোধন

কাপাসিয়া (গাজীপুর) সংবাদদাতা : কাপাসিয়ায় শহীদ বঙ্গতাজ তাজউদ্দীন-ময়েজউদ্দীন স্মৃতি সংসদের উদ্যোগে ঐতিহ্যবাহি তারাগঞ্জ এইচ এন উচ্চ বিদ্যালয় মাঠে মহান বিজয় দিবস উপলক্ষে  ১৭ দিন ব্যাপী বিজয় মেলা শুরু হয়েছে।

  মেলা সূত্রে জানাযায়, মেলায় নির্মিত মঞ্চ থেকে প্রতিদিন ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের ইতিহাস, জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শহীদ বঙ্গতাজ তাজউদ্দীন আহমদ ও ময়েজউদ্দিন আহমেদ এর বর্নাঢ্য রাজনৈতিক জীবনের ওপর আলোচনা অনুষ্ঠিত হবে। মেলায় স্কুল-কলেজ এর শিক্ষার্থীদের অংশ গ্রহণে  দেশাত্মবোধক সঙ্গীত, কবিতা আবৃতি, নৃত্য ও বক্তৃতা অনুষ্ঠিত হবে। এবং বিজয়ীদের মাঝে আকর্ষণীয় পুরস্কার বিতরণ করা হবে। বিজয় মেলায় প্রতিদিন শিশু-কিশোরদের জন্য আনন্দদায়ক রাইড, নাগরদোলা ও রকমারী ৩০টি স্টল রয়েছে।

শহীদ বঙ্গতাজ তাজউদ্দীন-ময়েজউদ্দীন স্মৃতি সংসদের সভাপতি আজগর রশীদ খানের সভাপতিত্বে মেলার উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান, দুর্গাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আঃ গাফফার জেলা ছাত্রলীগ সভাপতি দেলোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি কাইয়ুম এবং মেলা উযাপন কমিটির আহবায়ক শরীফুল আলম শামীম প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ