বুধবার ১৫ জুলাই ২০২০
Online Edition

ভারত বোকার স্বর্গে বাস করছে -পাক পরমাণু বিজ্ঞানী

১৯ ডিসেম্বর, ডেইলি খবরিন উর্দু : পাকিস্তানের পরমাণু বিজ্ঞানী ড. আবদুর কাদির খান বলেছেন, ভারত বোকার স্বর্গে বাস করছে।  তাদের জানা নেই যে, আল্লাহ পাকিস্তানকে কতো শক্তিশালী রাষ্ট্রে পরিণত করেছেন। খবর ডেইলি খবরীনের।
পাকিস্তানের সাঈদ জাফর সিদ্দিক লিখিত বিভিন্ন বিষয়ে ১৮শ‘র বেশি কুরআন গবেষণার এনসাইক্লোপিডিয়া বইয়ের মোড়ক উন্মোচনের জন্য স্থানীয় একটি হোটেলে অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে ড. আবদুল কাদির খান ছাড়াও উপস্থিত হয়েছিলেন,  পাকিস্তান টিভির চেয়ারম্যান, আতাউল হক কাসেমি,  সিনিয়র সাংবাদিক জিয়া শহিদ, ড. ছোগরা সাদাফ, সুফিয়া বেদার, জহির উদ্দিন বাবর এবং প্রফেসর রেফাকাত গোন্দল ছাড়াও বিশিষ্ট সাহিত্যিক এবং সামাজিক ব্যক্তিবর্গ।
আবদুল কাদির খান বলেন, কোনো কাজ করার জন্য প্রথমেই প্রয়োজন ওই কাজকে ভালোবাসা। যদি আপনার সে কাজের সঙ্গে ভালোবাসা হয়ে যায় তবেই আপনি সফলতার সর্বোচ্চ পর্যায়ে পৌঁছতে পারবেন। ভারত সম্পর্কে ড. আবদুল কাদির খান বলেন,  ভারত পারমানবিক হামলার হুমকি দিচ্ছে যে, এতে পাকিস্তান ভয় পেয়ে চুপসে যাবে। কিন্তু তারা চিন্তাও করতে পারবে না,  আজ পাকিস্তানে অনেক ড. কাদির খানের তৈরি হয়ে গেছে। এটা শুধুই ভালোবাসর কথা, আমার এবং আমার টিম পাকিস্তানের জনগণের কতো প্রিয়।
কাদির খান আরো বলেন, ‘ভারত বোকার স্বর্গে বাস করছে। তাদের জানা নেই যে, আল্লাহ পাকিস্তানকে কতো শক্তিশালী করে দিয়েছেন।’

অনলাইন আপডেট

আর্কাইভ