রবিবার ২৩ জানুয়ারি ২০২২
Online Edition

শুরু হলো শীতকালীন কোকা-কোলা ঢাকা রেস্টুরেন্ট সপ্তাহ ২০১৬

কোকা-কোলা  ঢাকা রেস্টুরেন্ট সপ্তাহ ২০১৬ (#Dhaka RW2016) এর শীতকালীন উৎসব। সারা ঢাকা শহর জুড়ে ডিসেম্বর ২০১৬ এর ১ থেকে ১০ তারিখ পর্যন্ত ৬০টি রেস্টুরেন্টে শুরু হতে যাচ্ছে । আজ ডেইলি স্টার সেন্টারে ৩০ নবেম্বর, ২০১৬ এক সংবাদ সম্মেলনে একটি উৎসবমুখর পরিবেশে এই উৎসবের ঘোষণা করা হয় ।

সম্মেলনে উপস্থিত ছিলেন  এখতিয়ার রেজা, ড্যান কেকের ন্যাশনাল সেলস ম্যানেজার, গ্রামীণফোন থেকে  মুশফিকুর রহমান ভূঁইয়া, বেঙ্গল মিট এর সিইও  আসিফ আহমেদ চৌধুরী এবং দি অলিভ (রেসিডেন্স + সুইট), দি ডেইলি স্টার এবং এবিসি রেডিও এর সিনিয়র কর্মকর্তাগণ ।

ঢাকা রেস্টুরেন্ট সপ্তাহ বছরে দুই বার অনুষ্ঠিত হয় একটা মে মাসে গ্রীষ্মকালীন থিম নিয়ে অন্যটি ডিসেম্বরে শীতকালীন আমেজে, এটা ভোজন রসিকদের জন্য একটা সুবর্ণ সুযোগ কারণ এই সময়ে তারা যতটা সম্ভব বিভিন্ন রেস্টুরেন্টে তাদের খাবারের স্বাদ গ্রহণের সুযোগ পায় । সব অংশগ্রহণকারী রেস্টুরেন্ট তাদের সবচেয়ে সনামধন্য খাবার মাত্র ৪৯৯, ৯৯৯, ১৪৯৯ এবং ২৪৯৯ টাকার প্যাকেজ আকারে অফার করে  ।

www.foodiez.com.bd  বাংলাদেশে খাদ্য প্রেমীদের জন্য সবচেয়ে বড় প্ল্যাটফর্ম যা শুধুমাত্র ঢাকায় নিবন্ধিত ৩০০০ রেস্টুরেন্টের সঙ্গে, রেস্টুরেন্ট এবং খাদ্য প্রেমীদের অভিজ্ঞতার মধ্যে একটা মিলবন্ধন তৈরী করে। বছরে দু’বার রেস্টুরেন্টে  সপ্তাহ অয়োজন করে যেখানে শহরের সব জনপ্রিয় রেস্টুরেন্ট জনপ্রতি ৪৯৯, ৯৯৯, ১৪৯৯ এবং ২৪৯৯ (ভ্যাট ট্যাক্স অন্তর্ভুক্ত) টাকায় তাদের সবচেয়ে জনপ্রিয় খাবার গুলো অফার করে । এই শীতে #Dhaka RW2016 টি অনুষ্ঠিত হবে ৬০টি রেস্টুরেন্টে ডিসেম্বর ১ থেকে ১০ তারিখ পর্যন্ত । চলতি বছরের জুলাই মাসের ভয়ঙ্কর ট্র্যাজেডি পর রেস্টুরেন্টে শিল্প এই সপ্তাহে তাদের গৌরবের দিন উজ্জীবিত করতে এবং একটি ব্যাপক খাবার সপ্তাহ হিসেবে এই সপ্তাহে কাজ করতে চান । ঢাকা রেস্টুরেন্ট সপ্তাহ ২০১৬ সম্পূর্ণ তালিকাটি জানতে এই  লিঙ্কে ভিজিট করুন- http://www. foodiez. com.bd/Pages/RestaurantWeekWinter2016

আজ এই সংবাদ সম্মেলনে, #Foodiez এর প্রতিষ্ঠাতা আশিকুর রহমান রিয়ান বলেন খাবার প্রেমিকদের চমৎকার সব খাবার আয়োজন আর নানা রকম প্রতিযোগিতা এবং যারা খাবারের অভিজ্ঞতা শেয়ার করবে তাদের জন্য পুরস্কারের বিষয় উল্লেখ করে কোকা-কোলা রেস্টুরেন্ট উইক ২০১৬ পাওয়ার্ড বাই ড্যান কেক এর ঘোষণা প্রদান করেন।

কোকা-কোলা এই ক্যাম্পেইনের টাইটেল স্পন্সর, এই ক্যাম্পেইন জুড়ে পাবেন #CokeNFood নামের বিশেষ প্লেটার । রেস্টুরেন্টে উইক চলাকালে যে কেউ ১ থেকে ১০ই ডিসেম্বর পর্যন্ত পাবেন ড্যান কেকের পক্ষ থেকে ১০% থেকে ১৫% ছাড়ের ভাউচার আর সাথে থাকছে ফ্রী ডেলিভারির সুযোগ। ভোজনরশিক যারা কোকা-কোলার সাথে তাদের খাবারের ছবি / সেল্ফি শেয়ার করবে তাদের জন্য থাকছে ১৫ ডিসেম্বর চমৎকার সব পুরস্কার জেতার সুযোগ । দি ডেইলি স্টার তার সামাজিক মিডিয়ার ফ্যান পেজের সঙ্গে বিষয়টি অন্তর্ভুক্ত করবেন। 

এই ঢাকা রেস্টুরেন্ট উইকের ১০০ জন বিজয়ী তাদের অনলাইন রিভিউ এবং অভিজ্ঞতার উপর ভিত্তি করে পাবেন বেঙ্গল মিট এবং ড্যান কেকের পক্ষ থেকে বিশেষ অফার । প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ