সোমবার ১০ আগস্ট ২০২০
Online Edition

জঙ্গিবাদ ও সন্ত্রাস দমনে দেশবাসীর সহযোগিতা কামনা স্বরাষ্ট্রমন্ত্রীর

শাহ আলী সংবাদদাতা: জঙ্গিবাদ ও সন্ত্রাসমুক্ত দেশ গড়ার লক্ষ্যে আওয়ামীলীগ সরকার কাজ করে যাচ্ছে। এ সমস্যা সমাধানের জন্য সরকার সবকিছুই করবে। জঙ্গিবাদ, সন্ত্রাস,ও মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে  স্বরাষ্টমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এম পি এ কথা বলেন।
গতকাল সোমবার রাজধানী মিরপুর-১,মুক্তবাংলা সুপার মার্কেটের সামনে মিরপুর, শাহ আলী ও দারুস্সালাম থানা যুব মহিলালীগ আয়োজিত ঢাকা মহানগরী উত্তরের যুব মহিলালীগের সাধারণ সম্পাদিকা সাবিনা আক্তার তুহিন এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সমাজ কল্যাণ প্রতি মন্ত্রী নুরুজ্জামান আহমেদ, ডিএমপির মিরপুর জোনের ডিসি মাসুদ আহমেদ ও ঢাকা মহানগরী উত্তরের সহ সভাপতি আজিজুর রহমান বাচ্চু। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মিরপুর থানা আওয়ামী লীগের সভাপতি এস এম হানিফ, শাহ আলী থানার সভাপতি আগা খান মিন্টু, দারুস্সালাম থানার সভাপতি মাজহার আনাম ও শাহআলী থানার সাধারণ সম্পাদক আবুল কাসেম মোল্লা প্রমুখ।
 প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল আইন-শৃংখলা বাহিনীর জঙ্গিবাদ ও সন্ত্রাস দমনে তাদের ভূমিকার প্রশংসা করে বলেন, ভবিষ্যতে তারা আরও সাফল্যের সাথে কাজ করবে।
বিশেষ অতিথি প্রতি মন্ত্রী নুরুজ্জামান আহমেদ তার বক্তব্যে বলেন, জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের মদদদাতাদের কঠোর হস্তে দমন করা হবে। বিশেষ আলোচক ডিএমপির মিরপুর জোনের উপ-কমিশনার মাসুদ আহমেদ বলেন, শুধু আইন প্রয়োগকারী সংস্থার মাধ্যমে জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মুল করা যাবে না। এ ব্যাপারে তিনি সর্বস্তরের জনজগণের সহযোগিতা কামনা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ