শুক্রবার ১৪ আগস্ট ২০২০
Online Edition

সাভারে দুই ব্যক্তির লাশ উদ্ধার

সাভার সংবাদদাতা : সাভারে পৃথক দুটি স্থান থেকে দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রবিবার ভোর রাতে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুরের শ্যামলী ত্রীনওয়ী সিএনজি ফিলিং ষ্টেশন ও সকালে সাভারের বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র (বিপিএটিসির) সামনে থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।
পুলিশ জানায়, রবিবার ভোর রাতে ঢাকা আরিচা মহাসড়কের বলিয়ারপুর শ্যামলী ত্রীনওয়ী সিএনজি ফিলিং ষ্টেশনের সামনে অজ্ঞাত (৪০) এক ব্যক্তির লাশ দেখতে পায় প্রতিবেশীরা। পরে আমিনবাজার পুলিশ ফাঁড়িতে খবর দিলে পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাছেদ মিয়া ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় । ওই ব্যক্তির পড়নে ছিলো কালো প্যান্ট, গেঞ্জি ও সোয়েটার।
অন্যদিকে রবিবার সকালে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র (বিপিএটিসির) সামনে থেকে মোসলেম আলী খাঁন নামের এক ব্যক্তির (৫০) লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে তার লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়। তার বাড়ি বরিশাল বলে জানিয়েছে পুলিশ। তিনি সাভারের আনন্দপুর সিটিলেন এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতেন।
এবিষয়ে সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহবুবুর রহমান বলেন দুটি লাশ উদ্ধার করা হয়েছে ও কিভাবে তাদের মৃত্যু হয়েছে বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।
পৃথক দুটি ঘটনায় সাভার মডেল থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ