শুক্রবার ১৪ আগস্ট ২০২০
Online Edition

শ্রমিকলীগ নেতাসহ ৯ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ (না:গঞ্জ) সংবাদদাতা : সিদ্ধিরগঞ্জে ৩নং ওয়ার্ড শ্রমিকলীগের সহ-সভাপতিসহ ৯ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৬৩৫ বোতল ভারতীয় ফেনসিডিল, ২৮৮ ক্যান বিয়ার ও ২ বোতল বিদেশী মদ। শুক্রবার গভীর রাতে সিদ্ধিরগঞ্জের নিমাইকাশারী ব্যাংক কলোনী ও নয়াআটি মুক্তিনগর এলাকায় পৃথক ভাবে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার ও ওই সকল মাদক উদ্ধার করা হয়।
সিদ্ধিরগঞ্জ থানার ওসি (সার্বিক) সরাফত উল্লাহ জানিয়েছেন, শুক্রবার গভীর রাতে নয়াআটি মুক্তিনগর ও নিমাইকাশারী এলাকায় পৃথক ভাবে অভিযান চালায় একাধিক টিম। নয়াআটি মুক্তি নগর এলাকায় অভিযান চালিয়ে ৩ নং ওয়ার্ড শ্রমিকলীগের সহ-সভাপতি সিকিম আলী (৫০) ও তার সহযোগী ইহছাক মিয়া (১৫), আবুল কালাম (২৪) ও মনির হোসেন (১৬)কে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২৮৮ ক্যান বিয়ার ও ২ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়েছে।
অপরদিকে, নিমাইকাশারী  ব্যাংক কলোনী এলাকায়  অভিযান চালিয়ে আব্দুর রহিম খান (৫৫), তার কন্যা আমেনা বেগম (২২) ও শাহনূর (২০) এবং শারমিন বেগম (২৫) কে গ্রেফতার করা হয়। এসময় তাদের হেফাজত থেকে ৬৩৫ বোতল ভারতীয় তৈরী ফেনসিডিল উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ