বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

গ্রাম-গঞ্জে অপরাধ বাড়ছে

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ায় এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের স্বজনরা জানায়, গত বুধবার রাত থেকে শহরের কলেজ পাড়া বাসিন্দা ভাড়াটিয়া  নাজির উদ্দিন এর স্ত্রী  সানজিদা খানমকে খুঁজে পাওয়া যাচ্ছে না। আজ শুক্রবার সকালে বাড়ির কেয়ার টেকার ছয় তলার ছাদের উপরে লাশ দেখে নিহতের স্বজনদের খবর দেয়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করে। এসময় পুলিশ নিহতের স্বামী নাজির উদ্দিন ও বাড়ির কেয়ার টেকার ইব্রাহিমকে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় নিয়ে আসে। এঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়। এবিষয়ে লাশ উদ্ধারকারী এস আই আনিছ আল মাহমুদ  জানায়, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বিষয়টি হত্যাকান্ড।
বেনাপোল সংবাদদাতা : যশোরের শার্শা থানার মহিষাকুড়া গ্রামে পুলিশ বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে অস্ত্রসহ  মুরতাজুল মোড়ল ওরফে মুন্না (৩০)কে আটক করেছে।এ সময় তার কাছ থেকে দুটি পিস্তল, এক রাউন্ড গুলী ও একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়।
ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা : দিনাজপুরের ফুলবাড়ীতে বাড়ীর জায়গার সীমানা নিয়ে বিরোধের জের ধরে এক মুক্তিযোদ্ধার বাড়ীর প্রাচীর ভাংচুর ও ফলদ গাছ কর্তনের অভিযোগ পাওয়া গেছে। সম্প্রতি উপজেলার শিবনগর ইউনিয়নের রামভাদ্রপুর গ্রামে এই ঘটনা ঘটে। এই ঘটনায় মুক্তিযোদ্ধা লোকমান আলী বাদি হয়ে, ওই দিন রাতে ৬ জনকে বিবাদি করে ফুলবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
নীলফামারী সংবাদদাতা : নীলফামারীতে জমির সীমানা নিয়ে এক সংঘর্ষে অন্তত ৪ জন আহত হয়ছে। আহতরা বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ সংঘর্ষের ঘটনাটি ঘটেছে জেলার ডোমার উপজেলা মৌজাপাঙ্গা গ্রামে। আহতরা হলেন, ওই এলাকার ফজলুল হক (৪৮), তার স্ত্রী লাজিনা বেগম (৪০), তার নিকটাত্মীয় আবু হাসান (২৬) ও ছেলে মোসাদ্দেক রহমান (১৯)।
মুরাদনগর (কুমিল্লা) : মুরাদনগর উপজেলার জাহাপুর ইউনিয়নের রানীমুহুরী গ্রামে তিন সন্তানের জননী সানজিদা আক্তার সুমির (৩১) রহস্যজনক মৃত্যৃর খবর পাওয়া গেছে। বিষয়টি ধামাচাপা দিতে ৩ ছেলে-মেয়েকে ৩ বিঘা জমি লিখে দেওয়ার শর্তে মীমাংসা করেন মেম্বার শাহাজ উদ্দিনসহ স্থানীয়রা। পুলিশ কুমেক হাসপাতাল মর্গে ময়না তদন্ত শেষে বৃহস্পতিবার বিকেলে লাশটি পরিবারের নিকট হস্তান্তর করেছে।
কুমিল্লা দক্ষিণ : কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় এক হাজার বোতল ফেনসিডিলসহ বাবুল মিয়া ও লিটন মিয়া নামে দুইজনকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। শুক্রবার ভোরে ডিবি পুলিশ উপজেলার সুয়াগাজী এলাকা থেকে তাদের আটক করে।
মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা : মিরসরাইয়ে চুরি হওয়া ৫ ভরি স্বর্ণসহ দুই চোরকে গ্রেফতার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। বুধবার রাতে সাড়ে ১২ টায় কুমিল্লার দাউদকান্দি থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো: গোপালগঞ্জ জেলার মাজলা গ্রামের শুক্কুর মোল্লার ছেলে আমিনুল মোল্লা (৩৮), বাগেরহাট জেলার মংলা উপজেলার আমদারি গ্রামের আব্দুর রবের ছেলে লোকমান।

অনলাইন আপডেট

আর্কাইভ