বৃহস্পতিবার ০১ অক্টোবর ২০২০
Online Edition

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ নিহত ৩

স্টাফ রিপোর্টার : রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ তিনজন নিহত হয়েছেন। এরমধ্যে যাত্রাবাড়ীর ধলপুরে বাসচাপায় ধানমন্ডি আইডিয়াল কমার্স কলেজের শিক্ষার্থী অমির হাসান অপু (১৮) ও ফুটপাতের ব্যবসায়ী মিন্টু মিয়া (৪০) এবং  টিকাটুলিতে আরেকটি সড়ক দুর্ঘটনায় রিনা আক্তার (২৮) নামের একজন নিহত হন।
পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে গোলাপবাগের ধলপুরে তুরাগ পরিবহনের একটি বাস ফুটপাতে উঠে গেলে অপু ও মিন্টু মিয়া বাস চাপায় নিহত হন। শিক্ষার্থী অপু এ সময় ব্যবসায়ী মিন্টু মিয়ার দোকানে খাবার কিনতে এসেছিলেন বলে জানা গেছে।  দুই ভাই ও দুই বোনের মধ্যে অপু ছিলেন দ্বিতীয়। একই ঘটনায় মিন্টু মিয়ার ছেলে মির হাসানের (১২) পা ভেঙে গেছে।  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। অপরদিকে সন্ধ্যার দিকে টিকাটুলির অভিসার সিনেমা হলের সামনের রাস্তায় বাসের ধাক্কায় রিকশা থেকে পড়ে গিয়ে নিহত হন রিনা আক্তার (২৮)। তিনজনের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া সড়ক দুর্ঘটনায়  সত্যতা নিশ্চিত করেছেন।
মগবাজারে প্রাইভেটকারকার চাপায় চারজন আহত : রাজধানীর মগবাজার ওয়ারলেস গেট এলাকায় প্রাইভেটকার চাপায় নারী ও শিশুসহ চারজন আহত হয়েছেন। গতকাল শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে দু’জনের নাম জানা গেছে, এরা হলেন রিকশাচালক জাহাঙ্গীর (৩০) ও  যাত্রী দিলরুবা (৩০)। এ ছাড়াও রয়েছে এক শিশু ও অপর এক নারী। তাদেরকে ঢাকা কমিউনিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাত সোয়া ৭টার দিকে ৯১, ওয়ারলেস গেটের একটি ভবনের গ্যারেজ থেকে প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ ১৭-৩৮৯৭) দ্রুত সামনের রাস্তায় গ্রীনওয়ে গলিতে একটি যাত্রীবাহী রিকশাকে ধাক্কা দেয়। এতে শিশু ও দুই নারীযাত্রী রিকশা থেকে ছিটকে রাস্তায় পড়ে গুরুতর আহত হয়। আশেপাশের লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে ঢাকা কমিউনিটি হাসপাতালে নিয়ে যায়। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। এদিকে স্থানীয় লোকজন গাড়িটি আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ