বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

সাভারে মাদক ব্যবসার জেরে যুবককে পিটিয়ে হত্যা

সাভার সংবাদদাতা : মাদক ব্যবসার জের ধরে সাভারে শামিম মিয়া (৩২) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকেরা। মঙ্গলবার রাতে সাভারের ভাকুর্তা ইউনিয়নের ফিরিঙ্গাকান্দা গ্রামে এঘটনা ঘটে।
এলাকাবাসী জানায়, মাদক ব্যবসার জের ধরে ঘটনার দিন রাতে ফিরিঙ্গাকান্দা গ্রামের রহম আলীর ছেলে শামিম মিয়া ও তার চাচা রমজান আলীর মধ্যে প্রচ- ঝগড়া হয়। এসময় ঝগড়ার জের ধরে রমজার আলীর লোক চাইরার মাদক ব্যবসায়ী হাবিব মিয়া লাঠি দিয়ে শামিম মিয়াকে এলোপাথারী ভাবে পিটিয়ে জখম করে। পরে খবর পেয়ে পরিবারের সদস্যরা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি হওয়ায় গতকাল বুধবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়। এঘটনার পর থেকে হত্যাকারী মাদক ব্যবসায়ী হাবিব বাড়ি ঘরে তালা ঝুলিয়ে স্ত্রী সন্তানকে নিয়ে পালিয়ে গেছেন। খবর পেয়ে সাভার মডেল থানার ভাকুর্তা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই কামরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে হত্যাকারীদের গ্রেপ্তারের আশ^াস দিয়েছেন। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
অন্যদিকে, মাদক ব্যবসায় বাধা দেওয়ায় সাভারের আশুলিয়ায় আবু তালেব নামের (২৮) এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে মাদক ব্যবসায়ীরা। গতকাল বুধবার সকালে আশুলিয়া ইউনিয়নের পাড়াগ্রাম এলাকায় এঘটনা ঘটে।
 আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির জানান তদন্ত করে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ