বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

রাষ্ট্রপতির সাথে সিইসির সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার : রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে গতকাল বুধবার বিকেলে বঙ্গভবনে সাক্ষাৎ করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিবউদ্দিন আহমদ। বৈঠকে প্রধান নির্বাচন কমিশনার নির্বাচন কমিশনের সার্বিক কার্যক্রম সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন এবং কমিশনের ওপর অর্পিত দায়িত্ব পালনে রাষ্ট্রপতির সহযোগিতা চান। তিনি রাষ্ট্রপতিকে আরও জানান, রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশনের ১৩ তলা ভবনের নির্মাণ কাজ শিগগিরই শেষ হবে এবং ডিসেম্বরের শেষ সপ্তাহে ওই ভবনটি উদ্বোধনের জন্য রাষ্ট্রপতিকে আমন্ত্রণ জানান।
বৈঠক শেষে রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদিন সাংবাদিকদের এ বিষয়ে অবহিত করেন। প্রধান নির্বাচন কমিশনার নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এবং ৬১টি জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে নির্বাচন কমিশনের প্রস্তুতি সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন। উল্লেখ্য, আগামী ২২ ডিসেম্বর নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এবং ২৮ ডিসেম্বর জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।
কাজী রকিবউদ্দিন আহমদ বলেন, নির্বাচনের সময় নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে সবধরণের ব্যবস্থা নিবে নির্বাচন কমিশন। আবদুল হামিদ অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্বাচন কমিশনকে নির্দেশ দেন।

অনলাইন আপডেট

আর্কাইভ