ঢাকা, মঙ্গলবার 14 July 2020, ৩০ আষাঢ় ১৪২৭, ২২ জিলক্বদ ১৪৪১ হিজরী
Online Edition

টঙ্গীতে মাদকসহ মহিলা আ.লীগ নেত্রী আটক

অনলাইন ডেস্ক: গাজীপুরের টঙ্গীর ব্যাংক মাঠ এলাকা থেকে বিপুল পরিমাণ মাদকসহ মহিলা আওয়ামী লীগ নেত্রী ময়না বেগমকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাতে তাকে আটক করা হয়।

স্থানীয় এলাকাবাসী জানায়, ময়না বেগম গাজীপুর সিটি করপোরেশনের ৫৬ নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক। রাজনৈতিক পরিচয়ের আড়ালে তিনি বেশ কয়েকবছর ধরে মাদক চোরাকারবারি করে আসছিলেন। টঙ্গীর চিহ্নিত মাদক চোরকারবারিদের মধ্যে ময়না বেগম অন্যতম। এর আগেও ডিবি পুলিশ ও র‌্যাব তাকে গ্রেপ্তার করেছে। কিন্তু রাজনৈতিক পরিচয়ের কারণে তিনি পার পেয়ে যান।

অভিযান শেষে র‌্যাব-২ এর মেজর মোহাম্মদ আলী জানান, ময়না বেগম দীর্ঘদিন ধরে মাদক চোরাকারবারি করছে এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল দুই মাস আগে ব্যাংক মাঠ এলাকায় অভিযান চালায়। কিন্তু ময়না বেগম র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। সেই সময় ৫৭০ বোতল ফেন্সিডিলসহ ময়না বেগমের ছোট মেয়ে লিপিকে আটক করে মামলা দেয়া হয়। পরে আমরা জানতে পারি, ময়না বেগম আবারো মাদক চোরাকারবারি শুরু করেছে। তাই গোপন সংবাদে আজকে (বৃহস্পতিবার) ৩০ বোতল ফেন্সিডিল, আধা কেজি গাঁজা ও মাদক বিক্রির টাকাসহ তাকে আটক করেছি। তার বিরুদ্ধে এর আগেও মাদক চোরাকারবারি অভিযোগে বেশ কয়েকটি মামলা রয়েছে বলে জানান মেজর মোহাম্মদ আলী।

এ ব্যাপারে ময়না বেগমের বিরুদ্ধে টঙ্গী মডেল থানায় একটি মামলা করা হয়েছে।

 

অনলাইন আপডেট

আর্কাইভ