রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১
Online Edition

পরোয়ানা আসন্ন গণঅভ্যুত্থানেরই পূর্বাভাস-শফিউল আলম প্রধান

জাগপা সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা আসন্ন গণঅভ্যুত্থানেরই পূর্বাভাস। তিনি বলেন, আদালতের এই রায়ে দেশবাসী হতবাক ও স্তম্ভিত। জন্ম-মৃত্যুর মালিক আল্লাহ, জন্ম তারিখ নিয়ে এ ধরনের প্রতিহিংসামূলক রাজনীতির তামাশার ইতিহাস বাংলাদেশ কেন- তাবৎ দুনিয়া কখনো দেখে নাই কিংবা শোনে নাই। এখন এটা স্পষ্ট আসন্ন গণঅভ্যুত্থানের নেত্রী বেগম খালেদা জিয়াকে সরকার জমের মত ভয় পেতে শুরু করেছে। তিনি সময় থাকতে এ ধরনের নিম্ন রুচির রাজনৈতিক রং-তামাশা বন্ধের আহবান জানান।

গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টায় টাঙ্গাইলের সন্তোষে মজলুম জননেতা মওলানা ভাসানীর মাজারে পুষ্পস্তবক অর্পণ ও মোনাজাত শেষে মাজার সংলগ্ন দরবার হলে সমবেত জাগপার নেতাকর্মী ও জনতার উদ্দেশে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি বলেন, মওলানা ভাসানী শিখিয়েছেন শেষ বিচারে মজলুম মানুষের সংগ্রামের সামনে জালেমশাহী টিকতে পারে না। স্বাধীনতা ও গণতন্ত্র রক্ষার চলমান সংগ্রামে তিনি আমাদের প্রেরণা হয়ে আছেন এবং থাকবেন। 

টাঙ্গাইল জেলা জাগপার আহবায়ক মজনুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন জাগপার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, সহ-সভাপতি মাস্টার এম এ মান্নান, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর জেলা সভাপতি প্রিন্সিপাল হুমায়ুন, যুব জাগপার সভাপতি ফাইজুল রহমান, সাধারণ সম্পাদক শেখ ফরিদ উদ্দিন, সহ-সভাপতি মাহিদুর রহমান বাবলা, যুব নেতা ইসহাক মীর, মোঃ বিপুল। জাগপা ছাত্রলীগের সহ-সভাপতি নাহিদ হাসান, যুগ্ম সম্পাদক শ্যামল চন্দ্র সরকার, প্রচার সম্পাদক আবু নাঈম, ছাত্রনেতা নুর প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ