ঢাকা, সোমবার 28 September 2020, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী
Online Edition

বার্সেলোনা থেকেই অবসরে যাবেন মেসি : বার্তামেউ

অনলাইন ডেস্ক : বার্সেলোনা সভাপতি জোসেপ মারিয়া বার্তামেউ আশাবাদ ব্যক্ত করে বলেছেন বার্সেলোনার সাথে লিয়নেল মেসি শুধুমাত্র চুক্তি বৃদ্ধিই করবেননা, একইসাথে এই ক্লাবের হয়েই ফুটবলীয় ক্যারিয়ার শেষ করবেন। 

ক্লাবের জার্সি সম্পর্কিত নতুন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ক্লাব সভাপতি মেসির সম্পর্কে সাংবাদিকদের সাথে কথা বলতে গিয়ে এই মন্তব্য করেন। মেসির সাথে বার্সেলোনার বর্তমান চুক্তির মেয়াদ আর মাত্র ১৮ মাস রয়েছে। নেইমারের সাথে ইতোমধ্যেই চুক্তি নবায়ন করলেও এই তালিকায় লুইস সুয়ারেজ ও মেসিকে নিয়ে চুক্তি নবায়নের বিষয়টি এখন সময়ের ব্যপার। এ সম্পর্কে বার্তামেউ বলেছেন, আমরা সবাই অনেকটাই নিশ্চিত যে ফুটবল বিশ্বের যাদুকর মেসি এই ক্লাবেই ক্যারিয়ার শেষ করতে যাচ্ছেন। ক্লাব সমর্থকরাও সেটাই বিশ্বাস করে। এখন শুধুমাত্র সময়ের অপেক্ষা। সাম্প্রতীক সময়ে তার হাত ধরেই বার্সেলোনা সর্বকালের সেরা সাফল্য অর্জন করেছে। এবং সে এর ধারাবাহিকতা বজায় রেখেছে। 

এদিকে স্প্যানিশ জনপ্রিয় স্পোর্টস দৈনিক মার্কা শঙ্কা প্রকাশ করে রিপোর্ট প্রকাশ করেছে যে ২৯ বছর বয়সী মেসির বার্সেলোনার ভবিষ্যত অনিশ্চিত। আর্জেন্টিনার সাথে নতুন চুক্তি নিয়ে কাতালান জায়ান্টদের বনিবনা হচ্ছে না। বরং সাবেক কোচ পেপ গার্দিওলার পথ অনুসরণ করে ম্যানচেস্টার সিটিতে মেসির যাবার মত ইঙ্গিতও তারা দিয়েছে। 

গত অক্টোবরে ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারের সাথে পাঁচ বছরের জন্য চুক্তি নবায়ন করেছে বার্সেলোনা। নতুন চুক্তি অনুযায়ী ২৪ বছর বয়সী নেইমার ২০২১ সাল পর্যন্ত স্প্যানিশ চ্যাম্পিয়ন দলেই থাকছেন। গত সপ্তাহে চুক্তি বৃদ্ধির বিষয়ে ইউরোপীয়ান গোল্ডেন স্যু বিজয়ী লুইস সুয়ারেজের সাথেও আলোচনা প্রায় চূড়ান্ত পর্যায়ে চলে গেছে। সব কিছু ঠিক থাকলে সুয়ারেজের সাথেও পাঁচ বছরের চুক্তি করতে যাচ্ছে কাতালান জায়ান্টরা। সূত্র: বাসস। 

অনলাইন আপডেট

আর্কাইভ