সোমবার ১২ এপ্রিল ২০২১
Online Edition

নাজমুল হুদার নেতৃত্বে তৃণমূল বিএনপির যাত্রা শুরু সিলেট থেকে

সিলেট ব্যুরো : বিএনপির সাবেক নেতা ও সাবেক যোগাযোগ মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদার নেতৃত্বে ‘তৃণমূল বিএনপি’ নামের নতুন একটি রাজনৈতিক দলের যাত্রা শুরু হলো সিলেট থেকে। 

গত মঙ্গলবার রাত ১০টায় নগরীর লামাবাজারস্থ একটি হোটেলে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ নতুন রাজনৈতিক দলের নাম ঘোষণা করেন। বহুল আলোচিত বিএনপির এই সাবেক নেতা সভায় বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনাভিত্তিক একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ নির্মাণে তৃণমূল বিএনপি গঠন করা হয়েছে। তিনি বলেন, সিলেটে হযরত শাহজালাল (রহ.) এর পবিত্র মাটি থেকে ‘তৃণমূল বিএনপি’র রাজনৈতিক যাত্রা শুরু।

তিনি আরও বলেন, জাতির কাছে আমার যে ওয়াদা ছিল সেই ওয়াদা রক্ষা করে, আমি সাবেক রাজনৈতিক দলের সম্পর্ক ছিন্ন করে দিয়েছি। জনগণকে বুঝিয়ে আমি আমার নিজের রাজনীতি শুরু করি। আমাদের লক্ষ্য হচ্ছে সুস্থ রাজনীতির মাধ্যমে সুশাসন প্রতিষ্ঠা করা। বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা’র সাধারণ সম্পাদক শাহীন আহমদের সভাপতিত্বে বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা বালাগঞ্জ থানা শাখার সভাপতি আব্দুল মতিন বাদশা ও আফছার আহমদ পরিচালনায় অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তৃণমূল বিএনপির মহাসচিব আব্বাছ আলী খান, বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা শাহপরান থানা শাখার সভাপতি আকরাম আল সাহান।

অনলাইন আপডেট

আর্কাইভ