সোমবার ২৬ অক্টোবর ২০২০
Online Edition

ইবিতে নাটোর জেলা কল্যাণ সমিতির নতুন কমিটি গঠন

ইবি সংবাদদাতা : ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) অধ্যয়নরত নাটোর জেলার শিক্ষার্থীদের নিয়ে নবীন বরণ ও প্রবীন বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে নতুন কমিটি গঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে জেলার শিক্ষক-শিক্ষার্থীদের নিয়ে পুণর্মিলনী ও প্রীতি ভোজের আয়োজন করা হয়।

জেলার শিক্ষার্থী ইমরান শুভ্রের উপস্থাপনায় সভাপত্বি করেন নাটোর জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি মো: সালাউদ্দীন আহমেদ সজল। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামের ইতিহাস ও সাংস্কৃতিক বিভাগের ড. মোঃ শাহাবুল আলম, একই বিভাগের ড. মোঃ আব্দুল বারী, ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের ড. এটিএম মিজানুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে নতুন কমিটির সভাপতি হিসেবে আবু জাফর ও সাধারণ সম্পাদক হিসেবে মোফাজ্জেল হোসেন তুষার মনোনীত হয়েছেন। অনুষ্ঠানে অতিথিদের সাথে জেলার অন্যান্য শিক্ষার্থীরা বক্তব্য প্রদান করেন। পরে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করা হয়। এছাড়া বিদায়ী শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা স্বরূপ ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের মাঝে টি শার্ট ও মধ্যাহ্ন ভোজ বিতরণ করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ