সোমবার ২৬ অক্টোবর ২০২০
Online Edition

গাজীপুরে গার্মেন্টস কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার স্বামী আটক

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরে গার্মেন্টসের এক নারীকর্মীর ঝুলন্ত লাশ বৃহস্পতিবার উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম রোজিনা খাতুন (২২)। সে নেত্রকোনা সদর উপজেলার ষোলনারায়ণ গ্রামের তারা মিয়ার মেয়ে। এ ঘটনায় পুলিশ নিহতের স্বামী আছির উদ্দিনকে (২৬) আটক করেছে। আছির একই এলাকার আবুল কাশেমের ছেলে। রোজিনা ও আছির গাজীপুরের সালনা এলাকায় প্রীতি গ্রুপের সাং কোয়া গার্মেন্টসের শ্রমিক।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গাজীপুর সিটি কর্পোরেশনের দক্ষিণ সালনা এলাকার আব্দুল মোতালেবের বাড়িতে প্রায় দু’বছর ধরে স্ত্রী ও মাকে নিয়ে আছির উদ্দিন ভাড়া থাকে। পারিবারিক বিষয়াদি নিয়ে প্রায়শ স্বামী-স্ত্রীর মাঝে কলহ হতো। বুধবার রাতেও তাদের মাঝে ঝগড়া বিবাদ হয়। পরে রাতের খাবার খেয়ে তারা নিজ ঘরে শুয়ে পড়ে। বৃহস্পতিবার সকালে অফিসের সময় পার হয়ে গেলেও ঘরের দরজা না খুললে অন্য কক্ষে থাকা আছিরের মা মঞ্জুরা বেগম তাদের ঘরের দরজা খুলতে ধাক্কা দিলে আছির দরজা খুলে। এসময় প্রতিবেশীরা ওই ঘরের জানালার গ্রিলের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় রোজিনার লাশ দেখতে পায়। এলাকাবাসী আছিরকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রোজিনার লাশ উদ্ধার করে এবং ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

জয়দেবপুর থানার এসআই মো. শহিদুল্লাহ হিরো জানান, নিহত রোজিনার মৃতদেহ জানালার গ্রিলের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো এবং পা মাটিতে স্পর্শ করা অবস্থায় ছিল। তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা ময়না তদন্তের পর জানা যাবে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী আছির উদ্দিনকে আটক করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ