শনিবার ১৮ সেপ্টেম্বর ২০২১
Online Edition

মহিলা দল গণতান্ত্রিক আন্দোলন থেকে পিছপা হবে না -রিজভী

স্টাফ রিপোর্টার : খালেদা জিয়ার নেতৃত্বে মহিলা দল গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন থেকে পিছপা হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। গতকাল সোমবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ২ মাস পর কারামুক্ত রিজভীকে মহিলা দলের নবগঠিত কমিটি ফুলেল শুভেচ্ছা জানালে তিনি এ মন্তব্য করেন।

রুহুল কবির রিজভী বলেন, আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি নবগঠিত মহিলা দল কেন্দ্রীয় কমিটি এবং ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখা মহিলা দল ঐক্যবদ্ধ থেকে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার নেতৃত্বে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে জোরালো ভূমিকা পালন থেকে কখনোই পিছপা হবে না। মহিলা দল শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতে গড়া প্রিয় সংগঠন। সংগঠনের ঐতিহ্য এবং আন্দোলন সংগ্রামে সাহসী ভূমিকা পালনের ধারাবাহিকতায় মহিলা দল সবসময়ই আপোষহীন থেকেছে। তিনি নবগঠিত মহিলা দল এবং নেতাদের সার্বিক সাফল্য কামনা করেন। পাশাপাশি বর্তমান ফ্যাসিস্ট শাসকগোষ্ঠীর বিরুদ্ধে আগামীর আন্দোলন সংগ্রামে প্রত্যেক নেতাকর্মীকে দৃঢ় মনোবল নিয়ে কাজ করার আহ্বান জানান রিজভী।

এ সময় মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান, ফরিদা মনি, শাহানা রহমান, মহিলা দল ঢাকা মহানগর উত্তরের সভাপতি পেয়ারা মোস্তফা, দক্ষিণের সভাপতি রাজিয়া আলিম, উত্তরের সাধারণ সম্পাদক আমেনা বেগম, দক্ষিণের সাধারণ সম্পাদক শামসুন্নাহার, উত্তরের যুগ্ম সাধারণ সম্পাদক রোকেয়া সুলতানা তামান্না, রাবেয়া আলম, দক্ষিণের যুগ্ম সাধারণ সম্পাদক রোকেয়া চৌধুরী বেবী প্রমুখ উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ