সোমবার ২৭ সেপ্টেম্বর ২০২১
Online Edition

চাটখিলে ছাত্রী ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার

চাটখিল (নোয়াখালী) সংবাদদাতা: ছাত্রী অপহরণ ও ধর্ষণের অভিযোগে নোয়াখালীর চাটখিলে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ওমর ফারুক পাঁচগাঁও সরকারি উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক। গত শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়।
এ ঘটনায় অসুস্থ ছাত্রী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে শিক্ষার্থীর অভিভাবক বাদী হয়ে মামলা করেন। গত মঙ্গলবার পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে শিক্ষক ওমর ফারুক ওই ছাত্রীকে কৌশলে সিএনজি অটোরিকশায় তুলে নেয়। পরে নেশাজাতীয় দ্রব্য দিয়ে অচেতন করে তাকে কুমিল্লার একটি হোটেলে নিয়ে জোরপূর্বক শ্লীলতাহানি করে। বুধবার মেয়েটি কৌশলে পালিয়ে এসে অভিভাবকদের ঘটনা জানায়। বুধবার সন্ধ্যায় এ ব্যাপারে চাটখিল থানায় অভিযোগ করা হয়। বৃহস্পতিবার ওই শিক্ষক স্কুলে এলে ছাত্রীর অভিভাবক ও স্থানীয়রা তাকে মারধর করে পুলিশে সোপর্দ করে। পুলিশ ওই শিক্ষককে গ্রেফতার করে আদালতে পাঠায়। 
জানা যায়, হালিমা দিঘীর পাড়ে শিক্ষক ওমর ফারুকের নিজস্ব কোচিং সেন্টারের পিছনে, ইতিপূর্বে অনেক ছাত্রীকে পরীক্ষায় নাম্বার বাড়িয়ে দেওয়ার লোভ দেখিয়ে কৌশলে অপকর্ম করে। এছাড়া তার বিরুদ্ধে সন্ত্রাস ও নাশকতার অভিযোগ রয়েছে। স্কুলের প্রধান শিক্ষক গোলাম মাওলা বাহার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এই শিক্ষকের বিরুদ্ধে আরো অনেক অভিযোগ রয়েছে। চাটখিল থানার ওসি মোঃ নাসিম উদ্দিন জানান, গ্রেফতারকৃতকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে

অনলাইন আপডেট

আর্কাইভ