রবিবার ৩১ মে ২০২০
Online Edition

মিরসরাইয়ে ব্যাংক থেকে টাকা  উঠাতে গিয়ে চাকরিজীবী নিখোঁজ

মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা : মিরসরাইয়ের বারইয়ারহাট সোস্যাল ইসলামী ব্যাংক শাখা থেকে টাকা উত্তোলনের পর নিখোঁজ হয়েছেন শাহাদাত হোসেন নামে এক ব্যক্তি। তার বাড়ি মিরসরাই উপজেলার ১৬ নম্বর সাহেরখালী ইউনিয়নের পূর্ব ডোমখালী গ্রামে।

নিখোঁজ শাহাদাত হোসেনের ভগ্নিপতি জিয়াউল হক জানিয়েছেন, বৃহস্পতিবার দুপুরে বারইয়ারহাট স্যোসাল ইসলামী ব্যাংক শাখায় টাকা উঠাতে যান  শাহাদাত হোসেন। এরপর দুপুর ১২টার পর থেকে তার ব্যবহৃত মোবাইল নাম্বার (০১৮১৬৭২৩২৬৫) বন্ধ পাওয়া যায়। সম্ভ্যাব্য সব দিকে খোঁজ খবর নেয়ার পরও খুঁজে না পেয়ে জোরারগঞ্জ থানায় সন্ধ্যায় একটি জিডি করে শাহাদাতের পরিবার। শাহাদাত খাঁন গ্রুপে ম্যানেজারের দায়িত্বে ছিলেন।

জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই বিপুল দেবনাথ নিখোঁজ শাহাদাত হোসেনের জিডির সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি নিয়ে কাজ শুরু করেছে পুলিশ। শাহাদাত হোসেনের ব্যবহৃত ফোন নাম্বারের কল লিষ্টও সংগ্রহ করা হচ্ছে। 

এদিকে শাহাদাত নিখোঁজের পর থেকে উৎকন্ঠায় রয়েছে পরিবার। মিরসরাইনিউজের মাধ্যমে তারা শাহাদাতের বিষয়ে যে কোন তথ্য দিয়ে পরিবারকে সহযোগিতার আবেদনও করেছেন। পরিবারের নাম্বার- ০১৮৬৯০০৬৯৭৯, ০১৮১৮৮৮২৩৪৫, ০১৮৭৬৬৯০৮২৩।

অনলাইন আপডেট

আর্কাইভ