বুধবার ২৭ মে ২০২০
Online Edition

অতঃপর প্রেমিকের রহস্যজনক মৃত্যু ॥ প্রেমিকা আটক

খুলনা অফিস : ফেসবুকেরর মাধ্যমে পরিচয়ে পরিণয় অতঃপর প্রেমিক রাশেদুজ্জামানের (৩০) রহস্যজনক মৃত্যু হয়েছে। পরে পুলিশ প্রেমিকা পিংকী বাড়ৈ জেমীকে আটক করেছে। এ ঘটনাটি ঘটেছে খুলনা মহানগরীর সোনাডাঙ্গার গোবরচাকা এলাকার ভাড়া বাসায়। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে। সোনাডাঙ্গা মডেল থানার ওসি সুকুমার বিশ্বাস জানান, অষ্টাদশী তরুণী পিংকী বাড়ৈ জেমী পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে যে, গত ছয় মাস আগে ফেসবুকের মাধ্যমে রাশেদুজ্জামানের সাথে পরিচয় হয়। তারপর প্রেম-পরিণয় এবং তার সাথে রাত্রি যাপন। বুধবার রাতে দু’জন যখন এক বাসায় রাত্রি যাপন করছে, রাশেদুজ্জামান তখন তার প্রেমিকা পিংকী বাড়ৈ এর মোবাইলে আরো প্রেমিকের সন্ধান পায়। একই সময় প্রেমিকা রাশেদুজ্জামানের সাথে অন্তরঙ্গ মুহূর্তে পিংকী বাড়ৈ জেমীকে অন্য প্রেমিকরা মোবাইল করে। বিষয়টি নিয়ে তাদের মধ্যে ভুল বোঝাবুঝি, ঝগড়া ও মারামারি হয়। প্রেমিকাও তার প্রেমিককে বলে তোমারও পাঁচজন প্রেমিকা আছে আমারও পাঁচজন প্রেমিক আছে। এক পর্যায়ে তারা অঙ্গীকারাবদ্ধ হয় অন্য সকলের সাথে সম্পর্ক ছিন্ন করবে।

পিংকী বাড়ৈ থানায় অনেকের উপস্থিতিতে জানান, রাশেদুজ্জামান বার বার বলছিল পিংকী ছাড়া সে বাঁচবে না মরে যাবে বলে নিজের বেল্ট দিয়ে নিজের পিঠ চাপকাতে থাকে। তারপর দু’জন একসাথে গোসলও সম্পন্ন করে।

পরে রাশেদুজ্জামান উত্তেজিত হয়ে পিংকীকে মারধর করলে সে অন্য ঘরে চলে যায়। অবস্থা বেগতিক দেখে পিংকী তার বাবাকে মোবাইল করে তাকে নিয়ে যেতে বলে। এসময় গলায় ফাঁস দিয়ে রাশেদুজ্জামান নাকি আত্মহত্যা করে। বৃহস্পতিবার সকালে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। পরে পুলিশ পিংকীকে আটক করে সোনাডাঙ্গা থানায় নিয়ে যায়।

ওসি সুকুমার বিশ্বাস পিংকীকে প্রশ্ন করেন, বিয়ে না করে কেন শারীরিক সম্পর্ক গড়ে তোলা হলো? পিংকী জবাব দেয় এ বছরই তাদের বিয়ে করার কথা ছিল। ওসি জানান, হাসপাতালে রাশেদুজ্জামানের পিঠে আঘাতের চিহ্ন দেখা যায়। সে সাতক্ষীরার কাটিন লস্করপুরের আনিসুজ্জামানের ছেলে। রাশেদুজ্জামান খুলনার একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করত। ঘটনা শুনে নিহতের বোন থানায় এসে লিখিত দেন যে, তারা মামলা করতে রাজী নয়। ফলে আপাতত ইউডি মামলা করা হয়েছে। 

ওসি আরো জানান, ময়নাতদন্তের রিপোর্ট আসার পর পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ