রবিবার ৩১ মে ২০২০
Online Edition

রামগতিতে বিএনপির সম্মেলনে সন্ত্রাসী হামলা ॥ আহত ১৫

রামগতি (লক্ষ্মীপুর) সংবাদদাতা : লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চরগাজী ইউনিয়নের ওয়ার্ড বিএনপির (৬নং ওয়ার্ড) সম্মেলনে সন্ত্রাসী হামলায় ১৫ জন আহত হয়েছে। এ সময় সন্ত্রাসীরা ১০টি মোটরসাইকেল ভাংচুর করে এবং ৩টি মোটরসাইকেল লুট করে নিয়ে যায়। এ হামলার ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার রাতে বিএনপি, যুবদল ও ছাত্রদল কর্মীরা উপজেলা সদর আলেকজান্ডারে বিক্ষোভ মিছিল করেন।

 উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জামাল উদ্দিন জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যায় চর গাজী ইউনিয়নের চরলক্ষ্মী গ্রামের জয়নাল মিয়ার মোড় এলাকায় ৬নং ওয়ার্ড বিএনপির সম্মেলন চলছিল। সন্ধ্যার দিকে ছাত্রলীগ ও যুবলীগের ২৫/৩০ জন কর্মী-সমর্থক লাঠিসোঁটা নিয়ে সম্মেলনে অর্তকিত হামলা চালায়। হামলাকারীদের পিটুনিতে উপজেলা ছাত্রদলের সভাপতি আরাফাত হোসেন, চরগাজী ইউনিয়ন বিএনপির আহ্বায়ক মীর ফরহাদ হোসেন, যুগ্ম আহ্বায়ক সারোয়ার হেসেন, ৬ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আলমগীর হোসেন, উপজেলা ছাত্রদলের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মীর আজমল হোসেনসহ বিএনপি ও ছাত্রদলের ১৫ জন নেতা-কর্মী আহত হয়। গুরুতর আহত আরাফাত হোসেনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় হামলাকারীরা ১০টি মোটরসাইকেল ভাংচুর করে এবং ৩টি মোটরসাইকেল লুট করে নিয়ে যায়।

হামলা, মোটরসাইকেল ভাংচুর ও লুটের অভিযোগ অস্বীকার করে উপজেলা যুবলীগ আহ্বায়ক মেজবাহ উদ্দিন হেলাল বলেন, বিএনপির সম্মেলনে সরকার ও প্রধানমন্ত্রীর বিরুদ্ধে আপত্তিকর বক্তব্য দেয়া হয়। ছাত্রলীগ, যুবলীগ কর্মীরা এর প্রতিবাদ জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ