ঢাকা, মঙ্গলবার 29 September 2020, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী
Online Edition

রায়পুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

নিহত রাজন

অনলাইন ডেস্ক: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ দেলোয়ার হোসেন রাজন (৩৮) নামের এক নিহত হয়েছেন। 

পুলিশের দাবী, নিহত রাজন একজন ডাকাত সর্দার।

রোববার দিবাগত গভীর রাতে উপজেলার কেরোয়া ইউনিয়নের উত্তর কেরোয়া গ্রামে এ ঘটনা ঘটে। 

পুলিশের ভাষ্য, এ সময় ঘটনাস্থল থেকে দেশীয় এলজি, তিনটি গুলি এবং একটি চাপাতিসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। নিহত রাজন একই এলাকার লাল গাজী পাটোয়ারির বাড়ির মৃত সৈয়দ আহাম্মদ মিস্ত্রির ছেলে

রায়পুর থানার ওসি মোহাম্মদ লোকমান হোসেন জানান, রোববার রাত আড়াইটার দিকে উত্তর কেরেয়া গ্রামের মিয়াজান রাস্তার দক্ষিণ পাশের ভূইয়া বাড়ির সুপারির বাগানে ডাকাত আজগরের নের্তৃত্বে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন খবর পেয়ে থানা পুলিশের একটি দল সেখানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে ডাকাতরা। পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালায়। বন্দুকযুদ্ধের একপর্যায়ে আজগরসহ অন্য ডাকাতরা পালিয়ে যায়। পরে সেখান থেকে রাজন বাহিনীর ডাকাত সর্দার দেলোয়ার হোসেন রাজনের লাশ উদ্ধার করা হয়। গোলাগুলির সময় পাঁচ পুলিশ সদস্যও আহত হন বলে জানানো হয়। 

লোকমান হোসেন আরো জানান, রাজনের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার পা ও শরীরের বিভিন্ন স্থানে গুলির চিহ্ন রয়েছে। এছাড়াও ডাকাত সর্দার রাজনের বিরুদ্ধে থানায় অস্ত্র ও ডাকাতিসহ ৮-১০ মামলা রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ