বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০
Online Edition

ব্যাংক কর্মকর্তার পিতার ইন্তিকাল

ইসলামী ব্যাংকের সিনিয়র অফিসার ও কাপাসিয়া ফ্রেন্ডস ফোরামের সভাপতি জামাল উদ্দিন মোড়লের পিতা আজিম উদ্দিন মোড়ল (১০০) গত সোমবার সকালে বার্ধক্যজনিত কারণে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি এক ছেলে ও তিন মেয়ে রেখে গেছেন।
বাদ যোহর জয়দেবপুর চান্দনা চৌরাস্তা জৈনুদ্দিন সরকার জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের প্রথম নামাযে জানাযা অনুষ্ঠিত হয়। এখানে জানাযায় অংশ নেন কাপাসিয়া ফ্রেন্ডস ফোরামের প্রধান উপদেষ্টা অধ্যক্ষ এসএম সানাউল্লাহ, নগর জামায়াতের সহকারি সেক্রেটারি মুহাম্মদ হোসেন আলী ও নগর শ্রমিক কল্যাণের সহ-সেক্রেটারি নূরে আলম। কাপাসিয়া ফ্রেন্ডস ফোরামের সেক্রেটারি সাদেকুজ্জামান খান ছাড়াও ফ্রেন্ডস ফোরামের অন্যান্য কর্মকর্তাদের মাঝে উপস্থিত ছিলেন আবু নাঈম মোল্লা, শরীফুল ইসলাম, আল আমিন মোল্লা প্রমুখ।
এছাড়া জামায়াতের বাসন থানা আমীর ও সেক্রেটারি এবং কাশিমপুর থানা আমীর ও স্থানীয় নেতৃবৃন্দ জানাযায় শরীক হন।
বাদ আসর মরহুমের নিজ বাড়ি কাপাসিয়ার কড়িহাতা ইউনিয়নের রামপুর মোড়লবাড়ি জামে মসজিদ চত্বরে দ্বিতীয় নামাযে জানাযা শেষে সেখানেই পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।
মরহুমের মৃত্যুতে কাপাসিয়া ফ্রেন্ডস ফোরামের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করা হয়েছে এবং তার রূহের মগফিাতের জন্য কুরআনখানির ব্যবস্থা করা হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি

অনলাইন আপডেট

আর্কাইভ