ঢাকা, রোববার 9 August 2020, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ জিলহজ্ব ১৪৪১ হিজরী
Online Edition

দ্বিতীয় হোটেল উদ্বোধন করলেন রোনালদো

অনলাইন ডেস্ক: বিশ্বসেরা ক্রিকেটারদের অন্যতম তিনবারের ব্যালন ডি’অর জয়ী সিআর সেভেন। এবার তিনি বিশ্বের শীর্ষ ব্যবসায়ীদের অন্যতম হতে চলেছেন। নিজের ক্রিকেট ক্যারিয়ারের খ্যাতিকে কাজে লাগিয়ে এবার তিনি আন্তর্জাতিক হোটেল ব্যবসায় প্রতিষ্ঠান 'পেস্তানা গ্রুপের অন্যতম কর্ণধার হতে চলেছেন। পেস্তানা গ্রুপের সাথে জয়েন্ট ভেঞ্চারে চালু করেছেন 'পেস্তানা সিআর সেভেন' ব্রান্ড। গত জুলাইয়ে জন্মস্থান মাদেইরাতে ‌'পেস্তানা সিআর সেভেন’ নামে নিজের প্রথম হোটেল উদ্বোধনের পর এবার কলম্বোতে এর দ্বিতীয় শাখা উদ্বোধন করলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। আন্তর্জাতিক হোটেল ব্যবসায়ী গ্রুপ পেসদানার সঙ্গে গত বছরই তার হোটেল ব্যবসার চুক্তি হয়।চুক্তি অনুযায়ী আগামী বছর মাদ্রিদ ও নিউইয়র্কে আরো দু’টি হোটেল খোলার কথা রোনালদোর ।

পর্তুগালে নতুন হোটেল উদ্বোধন করেছেন  নতুন ফ্লাগশিপ হোটেলটির নাম ‘পেস্তানা সিআরসেভেন লিসবোয়া’।

নতুন হোটেল উদ্বোধনের মাধ্যমে ফুটবল পরবর্তী জীবনের জন্য আরো এক পা এগিয়ে গেলেন সিআর সেভেন। যেখানে বিনিয়োগ হয় ৫৪ মিলিয়ন পাউন্ড। ইউরো জয়ী রোনালদোর সঙ্গে তার মা, ছেলে ও এজেন্ট জর্জ মেন্ডেসও এর অংশীদার। হোটেলের সামনের অংশে প্রজেক্টরে বর্ষসেরার স্বীকৃতি ব্যালন ডি’অর ট্রফি হাতে হাস্যোজ্জ্বল রোনালদোকে দেখানো হয়।

আরেকটি প্রজেক্টর চিত্রে দিওনিসিও পেস্তানার সঙ্গে রোনালদোর করমর্দনের ছবি তুলে ধরা হয়, যিনি পেস্তানা হোটেলস গ্রুপের প্রেসিডেন্ট।

ডি.স/আ.হু

অনলাইন আপডেট

আর্কাইভ