ঢাকা, সোমবার 29 November 2021, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানি ১৪৪৩ হিজরী
Online Edition

কল্যাণপুরে নিহত তিন জঙ্গির পরিচয় নিশ্চিত করেছে পরিবার

অনলাইন ডেস্ক: কল্যাণপুরে পুলিশি অভিযানে নিহত ৯ জঙ্গির মধ্যে তিন জঙ্গির পরিচয় নিশ্চিত করেছে তাদের পরিবার। ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) একথা জানিয়েছে। তিনজন হল, জোবায়ের হোসেন, সাব্বিরুল হক কণিক  ও সেজাদ রউফ অর্ক।

এর মধ্যে সাব্বির ছয় ও জোবায়ের চার মাস ধরে নিখোঁজ ছিল। জোবায়েরের বাড়ি নোয়াখালীর মাইজদি এলাকায়। নোয়াখালী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের রাষ্ট্র বিজ্ঞানের ছাত্র ছিল সে। আর সাব্বিরের বাড়ি চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বরুনচড়া ইউনিয়নে। ইন্টারন্যাশনাল ইসলামি বিশ্বাবিদ্যালয়ের ইকোনমিক অ্যান্ড ব্যাংকিং বিভাগের ছাত্র ছিল সে। তার বাবা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আজিজুল হক চৌধুরী বলে একটি সূত্রে জানা গেছে।

সেজাদের বাড়ি ঢাকায়। নর্থ সাউথের বিশ্ববিদ্যালয়ের এমবিএ’র ছাত্র ছিল সে। শাহবাগ থানার একটি অস্ত্র মামলার আসামি ছিল সে। গুলশান হামলায় নিহত জঙ্গি নিবরাসের সঙ্গে পালিয়ে গিয়েছিল সে। সেজাদ র‌্যাব ঘোষিত নিখোঁজদের সর্বশেষ ৬৮ জনের তালিকায় তার নাম ছিল।

ডিএমপির ডেপুটি কমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান বলেন, ওই তিনজনের পরিবার আমাদের সঙ্গে যোগাযোগ করেছে। তারা ডিএমপির প্রকাশিত ছবি দেখে পরিচয় নিশ্চিত করেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ