ঢাকা, রোববার 17 October 2021, ১ কার্তিক ১৪২৮, ৯ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরী
Online Edition

নিজামীর মৃত্যুদন্ড কার্যকর: ফিলিস্তিন উলামা পরিষদের নিন্দা

স্টাফ রিপোর্টার : জামায়াতে ইসলামীর আমীর মাওলানা মতিউর রহমান নিজামীর মৃত্যুদন্ড কার্যকরের ঘটনায় নিন্দা জানিয়েছে ফিলিস্তিন উলামা পরিষদ। এক বিবৃতিতে তারা বলেন, বাংলাদেশ সরকার জামায়াতে ইসলামীর আমীর শাইখ শহীদ মতিউর রহমানের মৃত্যুদন্ড কার্যকর করে একটি জঘন্য অপরাধ সংঘটিত করেছে। আমরা বহিঃবিশ্বের ফিলিস্তিনি উলামা পরিষদ এই জঘন্য নিকৃষ্ট কাজটির নিন্দা জানাচ্ছি।
পরিষদের ওয়েবসাইট সূত্রে প্রাপ্ত বিবৃতিতে আরো বলা হয়, আমরা দৃঢ়ভাবে বলছি যে, এটা বাংলাদেশের ইসলামী কার্যকলাপকে লক্ষবস্তু বানাচ্ছে। আর এখানে আলেমদের নিরবতা এই বিষয়টাকে আরো উৎসাহিত করছে যে, সকল জায়গায় ইসলাম ও তার অনুসারীদের লক্ষবস্তু বানানো। আর এটা বাড়াবাড়ির অন্যতম একটি মাধ্যম। যা পাপিষ্ঠরা তাদের রাজনীতির মাধ্যমে হাসিল করতে চায়। আর নিরবতা পালনকারী আলেমরাও তাই চায়।
আমরা বাংলাদেশ জামায়াতে ইসলামী এবং সকল মুসলমানদের প্রতি শায়খ শহীদ মতিউর রহমানের শাহাদাতে গভীর সমবেদনা জানাচ্ছি। আমরা উম্মাহর আলেমদেরকে আহ্বান করছি বাংলাদেশের যালেম সরকারের দ্বারা অত্যাচারিত সকল আলেমদের পাশে দাঁড়াতে। আল্লাহ শায়খ শহীদের উপর রহম করুক এবং বাংলাদেশের ইসলাম ও মুসলমানদের হেফাজত করুক। আর আল্লাহ তার সিদ্ধান্তে বিজয়ী কিন্তু অধিকাংশ মানুষ তা জানেনা।

অনলাইন আপডেট

আর্কাইভ