রবিবার ০৯ আগস্ট ২০২০
Online Edition

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

চুয়াডাঙ্গা সংবাদদাতা : পৃথক পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় মাদরাসার ছাত্রসহ দু’জন নিহত হয়েছে গত সোমবার।
প্রথম দুর্ঘটনাটি ঘটে চুয়াডাঙ্গা-জীবননগর সড়কে দর্শনা রেলগেটের সন্নিকটে পড়ন্তবেলায়। প্রকাশ, দর্শনা থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিল চুয়াডাঙ্গা পৌরসভা এলাকার সাতগাড়ি গ্রামের আবুবকর (৩৫)। পিতা-শাহজামাল। এসময় বিপরীত দিক থেকে আসা একটা বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় আবুবকর। দামুড়হুদা পুলিশ বাসটি আটক করে।
২য় দুর্ঘটনাটি ঘটে ভালাইপুর-হাটবোয়ালিয়া সড়কে কয়রাডাঙ্গার খালেক মাস্টারের বাড়ির নিকট। প্রকাশ, খাদিমপুর গ্রামের মহির জোয়ার্দ্দারের ছেলে মুসা (১০) মাদরাসা থেকে বাড়ি ফিরে রাস্তায় যেয়ে শ্যালোইঞ্জিনচালিত করিমন গাড়িতে ওঠে। বেপরোয়া গাড়ি চালানোর ফলে করিমন উল্টে যায়। ফলে মুসা করিমনের নীচে চাপা পরে মারা যায়। তখন বেলা ১১টা। প্রকাশ, চুয়াডাঙ্গা এলাকায় আশঙ্কাজনক হারে সড়ক দুর্ঘটনা বেড়েই চলেছে।
জেল ও জরিমানা
কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদ চত্বর হতে ২ জন ভুয়া চক্ষু চিকিৎসককে ৭দিনের জেল ও ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। গত ২৫ এপ্রিল দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার ফরিদুর রহমান গোপনে সংবাদ পেয়ে ঘটনাস্থলে যেয়ে তাদেরকে জিজ্ঞাসাবাদ করেন। কাগজপত্র দেখাতে না পারায় তাদেরকে তিনি এ শাস্তি দেন। প্রকাশ, ঢাকা শ্যামপুরের দি ক্যাপিটাল হাসপাতাল লি: এর চক্ষু বিশেষজ্ঞ বলে পরিচয় দিয়ে কার্পাসডাঙ্গা ইউপি চত্বরে চক্ষু রোগী জড়ো করে ভুয়া ডাক্তারদ্বয়। সন্দেহ হওয়ায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ইউএনওকে খবর দেন। ভুয়া ডাক্তারদ্বয় হল-ফোরকান আলি বাড়ি পটুয়াখালি, অপরজন জান মহাম্মদ, বাড়ি নাটোর।

অনলাইন আপডেট

আর্কাইভ