বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

ময়মনসিংহে দুই যুবককে শ্বাসরোধ করে হত্যা

ময়মনসিংহ সংবাদদাতা : বন্ধুদের সঙ্গে পূর্ব শত্রুতার জের ধরে ইমন (২০) ও সাজন (২০) নামের দুই যুবককে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ নগরীর শম্ভুগঞ্জ  সেতুর নিচ থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশ জানায়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বন্ধুদের সঙ্গে দ্বন্দ্বের জের ধরেই তাদের দু’জনকে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে। এ দুই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে। তারা দু’জন ঘনিষ্ঠ বন্ধু এবং সেতু সংলগ্ন হাজী কাশেম আলী কলেজের পেছনের বস্তির বাসিন্দা। সাজন নগরীর পাটগুদাম ব্রীজ মোড় এলাকায় হকারি এবং ইমন বাসে হেলপারি করতেন।
সোমবার সকালে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে তারা নিখোঁজ ছিল। মঙ্গলবার সকালে বাড়ি থেকে মাত্র দু’শ গজ দূরে শম্ভুগঞ্জ সেতুর নিচে তাদের লাশ পাওয়া যায়। পরে স্বজনেরা ঘটনাস্থলে গিয়ে তাদের লাশ শনাক্ত করেন।
পুলিশ জানায়, সাজন ও ইমন নিয়মিত শম্ভুগঞ্জ সেতুর নিচেই বন্ধুদের নিয়ে আড্ডা দিতেন। দু’জনেই ছিলেন মাদকাসক্ত। সাজনকে মাদক থেকে দূরে রাখতে মাস তিনেক বাড়িতে আটকেও রাখা হয়েছিলো। কিন্তু কোনো কাজ হয়নি।
কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, নিহত দু’জনের শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। ময়না তদন্তের জন্য দুপুরে তাদের লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ