বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

প্রধানমন্ত্রীর বক্তব্য জাতির ধৈর্যসীমা অতিক্রম করেছে - খোন্দকার গোলাম মোর্ত্তজা

২০ দলীয় জোটের অন্যতম শরীক দল ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি- এনডিপি’র চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা গতকাল মঙ্গলবার দেয়া বিবৃতিতে বলেন, নৃশংস হত্যাকাণ্ড বন্ধ করতে ব্যর্থ হয়ে উল্টাপাল্টা কথা বলে জনগণের ধৈর্যসীমা অতিক্রমের অবস্থায় নিয়ে গেছে ভোটারবিহীন সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদেশের মানুষ তাদের ভোটের অধিকার প্রয়োগ কাক্সিক্ষত জবাবদিহীতামূলক সরকার প্রত্যাশা করছে তখন ভোটারবিহীন সরকার তাদের সাথে তামাশা করছে। 
সকল নৃশংস হত্যাকা-ের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি বলেন জোর করে চর দখলের ন্যায় এই হাসিনা সরকার তাদের লেলিয়ে দেয়া খুনিদের রক্ষা করার জন্য নির্বাহী ক্ষমতা ব্যবহার করে বিচারের গতিকে বন্ধ করে দিচ্ছে। কোন ঘটনা ঘটার সাথে সাথেই রাষ্ট্রের সর্বোচ্চ নির্বাহী ক্ষমতায় থেকে প্রধানমন্ত্রীর বক্তব্য তদন্তের আগেই রাজনৈতিকভাবে ২০ দলীয় জোটের উপর দোষ চাপিয়ে বিচার প্রক্রিয়াকে বাধাগ্রস্ত করছে। শান্তিপ্রিয় মানুষের ধৈর্যের বাধ ভেঙে গেলে তখন দায়-দায়িত্ব ভোটারবিহীন সরকারের প্রধানকেই বহন করতে হবে।
তিনি সরকারের সকল ষড়যন্ত্র রুখে দেয়ার জন্য দেশপ্রেমিক মানুষ, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও পেশাজীবীদের প্রতি, গণতন্ত্র রক্ষার নেত্রী ২০ দলীয় জোটের শীর্ষনেতা বেগম খালেদা জিয়ার নেতৃত্বে যে দুর্বার গণআন্দোলনের ঘোষণা হবে সেই আন্দোলনে সকলকে অংশগ্রহণ করার উদাত্ত আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ