ঢাকা, মঙ্গলবার 29 September 2020, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী
Online Edition

খুলনায় মাহফুজ আনামের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলা

খুলনা অফিস : খুলনায় ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনামের বিরুদ্ধে মানহানির মামলা হয়েছে। মঙ্গলবার সকালে খুলনার মুখ্য মহানগর হাকিম আদালতে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান সাগর ১০০ কোটি টাকার মানহানির এ মামলাটি দায়ের করেছেন।
মামলার বিবরণে জানা যায়, ১/১১ এর পরবর্তী সময়ে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ডিজিএফআই সরবরাহকৃত দুর্নীতির মিথ্যা তথ্যের ভিত্তিতে প্রতিবেদন প্রকাশ করেছিল ডেইলি স্টার। তারা ডিজিএফআইয়ের তথ্য যাচাই না করেই প্রতিবেদন প্রকাশ করেছিল। সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের টকশোতে মাহফুজ আনাম এ কথা স্বীকার করেছেন, যেটি একটি দৈনিক পত্রিকায় প্রকাশিত হয়েছে। এতে বাদীর মানহানি হয়েছে। তাই মামলাটি করা হয়েছে।
আদালত মামলাটি গ্রহণপূর্বক খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অভিযোগ তদন্ত করে এক সপ্তাহের মধ্যে প্রতিবেদন দাখিল করতে বলেছেন। একইসঙ্গে আগামী ৩ মার্চ মামলার পরবর্তী দিন ধার্য করেছেন।
এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান সাগর বলেন, ‘ওয়ান-ইলেভেন ও তার পরবর্তী সময়ে ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনাম ছাত্রলীগের সাংগঠনিক নেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে বিভ্রান্তিমূলক সংবাদ প্রকাশ করায় নেত্রীর মানহানি হয়েছে। তাই ১০০ কোটি টাকার মানহানি মামলা করা হয়েছে। আদালত মামলাটি আমলে নিয়েছেন।#

অনলাইন আপডেট

আর্কাইভ