ঢাকা, শনিবার 26 September 2020, ১১ আশ্বিন ১৪২৭, ৮ সফর ১৪৪২ হিজরী
Online Edition

সিলেটে প্রকৌশলীর বাসায় ডাকাতি ২০ লক্ষাধিক টাকার মালামাল লুট

সিলেট ব্যুরো : সিলেটের দক্ষিণ সুরমায় একই রাতে দুই বাড়িতে ডাকাতির পরদিন গত সোমবার ভোর রাতে নগরীর চৌকিদেখিতে সিলেট সিটি কর্পোরেশনের এক প্রকৌশলীর বাসায় ডাকাত দল হানা দিয়েছে। এ ঘটনায় প্রায় ২০ লক্ষাধিক টাকার মালামাল লুট হয়েছে। হঠাৎ করে নগরী ও আশপাশের এলাকায় ডাকাতি বৃদ্ধির কারণে জনমনে আতঙ্ক বিরাজ করেছে।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার ভোর রাত চারটার দিকে নগরীর চৌকিদেখি এলাকায় রশিদ ভিলা (রূপসা-৯) বাসার সামনের ও পেছনের বারান্দার গ্রীল ভেংগে ঘরে প্রবেশ করে ১০-১২ জনের ডাকাতের দল। দেশীয় অস্ত্রের মুখে বাড়ির লোকজনকে বেঁধে লুটপাট চালায় তারা।

গৃহকর্তা সিটি কর্পোরেশনের বিদ্যুৎ বিভাগের প্রকৌশলী রুহুল আলম খান । ডাকাতরা বাসার বিভিন্ন আলমারী ও লকার ভেংগে প্রায় ৮০ ভরি স্বর্ন, নগদ দেড় লক্ষ টাকা, ৪ হাজার পাউন্ড ও ১১ টি মোবাইল সেট লুট করেছে। ডাকাতির সময় বাড়িতে পুরুষ লোক কেউ ছিলেন না বলেও জানান গৃহকর্তা রহুল আলম খান। পরিবারের একাধিক সদস্য প্রবাসে থাকেন বলেও জানান তিনি। ঘটনার পর নগরীর গুয়াইপাড়া এলাকা থেকে দু’জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন গৃহপরিচারক শেকুল ইসলাম ও সাবেক গৃহপরিচারকার ভাই কয়েস মিয়া। ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেট মেট্রোপোলিটন পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা।

উল্লেখ্য, গত রোববার ভোর রাতে দক্ষিণ সুরমার কুচাই নোয়াগাঁও গ্রামের প্রবাসি আব্দুল কাদির ও একই গ্রামের আনা মিয়ার বাড়ীতে ডাকাতি হয়।#

অনলাইন আপডেট

আর্কাইভ