ঢাকা মঙ্গলবার 09 August 2022, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মহররম ১৪৪৪ হিজরী
Online Edition

সিলেটে নারী লাঞ্জিত করার ঘটনায় ইসলামী আন্দোলনের নিন্দা

সিলেট নগরীর অন্যতম ব্যস্ত এলাকা আম্বরখানায় রাস্তায় একজন নারীকে প্রকাশ্যে রাস্তায় ফেলে পেটানোর ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর সভাপতি অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন ও সেক্রেটারী মাওলানা আহমদ আবদুল কাইয়ূম।

গতকাল বুধবার দেয়া বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, ওই মহিলা পূর্বে টেইলার্সে কাজ করে বেতন বকেয়া থাকায় টাকা চাইতে এসে মার খেয়েছে। ছাত্রীটিকে প্রকাশ্যে এভাবে পেটানো, বোরকা খুলে ফেলা নি:সন্দেহে চরম মানবাধিকার লঙ্ঘন। সন্ত্রাসীর গডফাদার আওয়ামী লীগ নেতার ভাই বখাটে টেইলার্স মালিক তপুকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

এভাবে দিনদুপুরে প্রকাশ্যে রাস্তায় ফেলে মায়ের জাতি একজন নারীকে বোরকা খুলে লাঞ্জিত করা কোনক্রমেই মেনে নেয়া যায় না। যারা মায়ের জাতি মহিলাদেরকে এভাবে প্রকাশ্যে মারধর করে, নাজেহাল করে, লাঞ্জিত করে তাদের মুখে নারী স্বাধীনতার কথা বেমানান। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে নারী নির্যাতনের ঘটনা, ধর্ষন, হত্যার ঘটনা সীমাহীনভাবে বৃদ্ধি পেয়েছে। সিলেটের এই ঘটনায় দেশে আইনের আছে বলে মনে হয় না। আইন-শৃঙ্খলা পরিস্থিতি কোন পর্যায়ে তা সহজেই অনুমেয়।

-প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ