ঢাকা, বুধবার 20 October 2021, ৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরী
Online Edition

এবার মোহাম্মদপুর থানার এএসআইয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

খিলগাঁও থানার পর এবার মোহাম্মদপুর থানার এক এএসআইয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছে এক নারী। ওই নারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

রোববার আড়াইটার দিকে তিনি ওসিসিতে ভর্তি হন। তিনি অভিযোগ করেন, মোহাম্মদপুর থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মোশারফ তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে তিন দফায় ধর্ষণ করেছে।

তিনি আরো জানান, এএসআইয়ের সঙ্গে ২০১৪ সালে তার বিয়ে হয়েছিল। এরপর ২০১৫ সালে বিচ্ছেদ হয়। এরমধ্যে তাকে ফের বিয়ের কথা বলে গত মাসের ২৭, ২৮ এবং চলতি মাসের ৮ তারিখ ধর্ষণ করে। কিন্তু বিয়ে করতে রাজী হয়নি।

ওই ‍নারী হাসপাতালে ভর্তি হওয়ার সময় তার সঙ্গে লতিফা বেগম নামে এক নারী ছিলেন। তিনি উত্তরার ৪ নম্বর সেক্টরে তার এক খালাতো বোনের বাসায় থাকেন। মোহাম্মদপুরের চন্দ্রিমা উদ্যানেও তার একটি বাসা আছে।

এদিকে এবিষয়ে মোহাম্মদপুর থানার ডিউটি অফিসার  জানান, তার কাছে পুরো ঘটনাটি সাজানো ও মিথ্যা মনেহচ্ছে। যে এএসআইয়ের বিরুদ্ধে তার অভিযোগ রয়েছে তার স্ত্রী এবং বড়বড় সন্তান রয়েছে। সে এমন কাজ করতে পারেন না। তাকে ফাঁসানোর জন্য এই কাজ করা হয়েছে। আজ রাতেও তার ডিউটি রয়েছে বলে জানান ডিউটি অফিসার।

অনলাইন আপডেট

আর্কাইভ