ঢাকা, বুধবার 20 October 2021, ৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরী
Online Edition

তুরাগে গৃহশিক্ষকের বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগে মামলা

রাজধানীর তুরাগ থানাধীন রাজবাড়ি এলাকায় এক গৃহশিক্ষকের বিরুদ্ধে  ৯ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

রোববার বিকেলে ওই শিশুটিকে ওসিসিতে ভর্তি করা হয়। তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সাঈদুল হক ভূইয়া এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, শিশুটির ডাক্তারি পরীক্ষার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। শিশুটির মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

ওসি জানন, ১২ জুন বিকেলে ওই শিক্ষার্থীর বাসায় ঘটনাটি ঘটলেও ভয়ে শিশুটি সেটি প্রকাশ করেনি। রোববার সকালে সে পেটে ব্যথা অনুভব করায় বিষয়টি তার মাকে জানায়। মা তুরাগ থানার শরণাপন্ন হন। পরে থানা পুলিশের সহায়তায় রোববার বিকেলে শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়।

শিশুটির মা জানান, সোহাগ (১৮) নামের ওই গৃহশিক্ষক কয়েক মাস ধরে তার মেয়েকে পড়াত। ১২ জুন বিকেলে মেয়েকে বাসায় একা পেয়ে সে ধর্ষণ করে এবং বিষয়টি কাউকে না জানানোর জন্য ভয় দেখায়। ভয়তে সে বিষয়টি কাউকে জানায়নি। রোববার পেটে ব্যথা অনুভব করলে সে বিষয়টি আমাকে জানাই। পরে এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের করে ঢাকা মেডিকেলে মেয়ের চিকিৎসা করাতে নিয়ে আসি।

অনলাইন আপডেট

আর্কাইভ