ঢাকা, বুধবার 12 August 2020, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ জিলহজ্ব ১৪৪১ হিজরী
Online Edition

রামপুরায় ঝিলের মধ্যে টিনের ঘর ধ্বসে নিহত ১০

অনলাইন ডেস্ক : রাজধানীর রামপুরার পূর্বহাজীপাড়া এলাকায় ঝিলের ওপর নির্মিত একটি দুইতলা একটি টিনশেড ঘর ধ্বসে পড়ে ১০ জনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরো ২০ থেকে ৩০ জন। তাদের উদ্ধার ফায়ার সার্ভিসের সদস্যরা কাজ করছেন।

বুধবার বিকেল ৪ টার দিকে পূর্বহাজীপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহতরা হলেন; মিজানুর রহমান (৩৮), নিজাম (৪০), হারুণ অর রশিদ (৫৬), সাইফুল ইসলাম (৩০), কল্পনা আক্তার (১৪), রোকসানা (১৯) ও সাজেদা (২৪)। সন্ধ্যার পর আরো তিনজনের লাশ উদ্ধার করা হয়। তারা হলেন; ফারজানা (১২), বাড়িটির ম্যানেজারের ছেলে জাকির ও জ্যোসনা (৪০)।

এদের মধ্যে প্রথম দু’জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ইয়ানূর মৃত বলে  ঘোষণা করেন। অন্যদের লাশ ঘটনাস্থলে রয়েছে।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার নিলুফার ইয়াসমীন জানান, মালিবাগ চৌধুরীপাড়া মাটির মসজিদের কাছের একটি টিনশেড ভবন ভেঙ্গে পড়েছে। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের কয়েকটি ইউনিট গিয়ে উদ্ধার কাজ চালাচ্ছে।

এ ব্যাপারে রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। উদ্ধার কার্যক্রমে ফায়ার সার্ভিসকে সহায়তা করছে তারা।

অনলাইন আপডেট

আর্কাইভ