ঢাকা, বুধবার 5 August 2020, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ জিলহজ্ব ১৪৪১ হিজরী
Online Edition

আনিসুলের ইশতেহার ‘অন্তঃসারশূন্য’: মাহী

অনলাইন ডেস্ক : উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ-সমর্থিত প্রার্থী আনিসুল হকের নির্বাচনী ইশতেহারকে ‘অন্তঃসারশূন্য’ বলে অভিহিত করেছেন অপর মেয়র প্রার্থী মাহী বি চৌধুরী। তিনি দাবি করেছেন,  নগরবাসীর জন্য আনিসুল হকের সুনির্দিষ্ট কোনো কর্মসূচি নেই বলে তিনি বিতর্কে আসতে ভয় পাচ্ছেন। নতুন বার্তা ডটকম।

বুধবার বেলা দেড়টায় রাজধানীর কালশী মোড়ে এক পথসভায় এ কথা বলেন মাহী বি চৌধুরী। এ সময় রাজধানীর যেকোনো স্থানে তার নির্বাচনী ইশতেহার নিয়ে বিতর্ক করতে আনিসুল হককে চ্যালেঞ্জ ছোড়েন তিনি।

মাহী বলেন, আনিসুল হক যে শ্রমিকদের ঘামের শ্রমে আজকে শত হাজার কোটি টাকার মালিক হয়েছেন, সেই শ্রমিকের জন্য তার কোনো কর্মসূচি নেই।

রানা প্লাজার দুর্ঘটনায় হাজারো শ্রমিকের মৃত্যুর ঘটনা উল্লেখ করে মাহী বলেন, ঢাকা শহরের ভবন দুর্ঘটনা হলে কীভাবে উদ্ধার তৎপরতা চালানো হবে, সে বিষয়ে সুনির্দিষ্ট কোনো কর্মপরিকল্পনা তার (আনিসুল) ইশতেহারে নেই। তিনি বলেন, শ্রমিকদের ঘামের গন্ধ মালিকের গায়ে কখনো থাকে না।

এই মেয়র প্রার্থী বলেন, নগরবাসীর জন্য তার (আনিসুল) সুনির্দিষ্ট কোনো কর্মসূচি নেই।  তাই তিনি অন্য প্রার্থীদের সঙ্গে কোনো উন্মুক্ত বিতর্কে আসতে ভয় পাচ্ছেন। যে কারণে মেয়র প্রার্থীদের নিয়ে ইউএনডিপি ও আর টিভির আয়োজিত অনুষ্ঠানে তিনি আসেননি।


বেলা একটায় মাহী বি চৌধুরী তার ইগল প্রতীকের পক্ষে ভোট চাইতে কালশী এলাকায় পৌঁছান। তার সঙ্গে পাঁচটি ট্রাকে করে প্রায় দেড় শ স্বেচ্ছাসেবক ঝাড়ু ও বেলচা নিয়ে সেখানে যান।

‘নতুন প্রজন্ম নেমেছে পথে, পরিচ্ছন্ন শহর চাই, চাই পরিচ্ছন্ন রাজনীতি’- এই ব্যানারে তারা কালশীর সব রাস্তাঘাটের ময়লা পরিষ্কার করে পলিথিনে ভরে ট্রাকে ওঠান। এ সময় একটি ট্রাক থেকে মাহী বি চৌধুরীকে নিয়ে তৈরি গান বাজানো হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ