ঢাকা, সোমবার 29 November 2021, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানি ১৪৪৩ হিজরী
Online Edition

বুড়িগঙ্গায় ট্রলার ডুবির ঘটনায় আরো এক যাত্রীর লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক: ঢাকার কেরানীগঞ্জের পানগাঁও কন্টেইনার পোর্ট সংলগ্ন বুড়িগঙ্গা নদীতে যাত্রীবাহী ট্রলার ডুবির ঘটনায় জমিলা খাতুন (৬৫) নামে আরও এক যাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ নিয়ে লাশের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৯ জনে। বাসস।

শুক্রবার বেলা ১২ টার দিকে দুর্ঘটনাস্থলে থেকে কিছুটা দুরে লাশটি নদীতে ভেসে উঠলে পুলিশ উদ্ধার করে তীরে নিয়ে আসে। পরে মিজান নামে এক ব্যক্তি মরদেহ তার মায়ের বলে সনাক্ত করেন।

চাঁদপুর বেলতলীর লেংটার মেলা থেকে ফেরার পথে বৃহস্পতিবার দুপুরে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় ট্রলারটি ডুবে যায়। এতে ওই দিন এক নারীসহ ৮ জনের লাশ পাওয়া গিয়েছিলো।

এদিকে, বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জের বক্তাবলীঘাট থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়া বালুবাহী বাল্কহেডটি জব্দ করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। রাতে দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই সোহরাব হোসেন বাদী হয়ে এ ঘটনায় মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে ‘সাথীবুল বাহার ২’ নামে বাল্কহেডটি জব্দ করতে সক্ষম হয়।
দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি জামাল উদ্দিন মীর জানান, বক্তাবলীঘাট থেকে বাল্কহেডটি জব্দ করা গেলেও কাউকে আটক করা সম্ভব হয়নি।

তিনি বলেন, দুর্ঘটনার পর বাল্কহেডের লোকজন এটির রং পরিবর্তন করে ফেলে। এমনকি নামও পরিবর্তন করে যাতে কেউ বাল্কহেডটি সনাক্ত করতে না পারে। এর চালক সহ সবাই পলাতক। তাদের ধরতে অভিযান চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ