ঢাকা, শনিবার 8 May 2021, ২৫ বৈশাখ ১৪২৮, ২৫ রমযান ১৪৪২ হিজরী
Online Edition

রাজশাহীতে এবার কথিত বন্দুকযুদ্ধে জামায়াত নেতা অধ্যাপক নুরুল ইসলাম নিহত

রাজশাহী অফিস : রাজশাহীতে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ জামায়াত নেতা অধ্যাপক নুরুল ইসলাম মুন্সি নিহত হয়েছেন। নগরীর নলখোলা আশরাফের মোড়ে বুধবার ভোরে এ ঘটনা ঘটে।

এ সময় বেশ কয়েকটি ককটেল, গুলি ও একটি বিদেশী রিভালভার উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ। নিহত নুরুল ইসলাম নগরীর ৩০ নম্বর ওয়ার্ড জামায়াতের (পূর্ব) সেক্রেটারি এবং মতিহার থানা এলাকার ইসলামিয়া কলেজের অধ্যাপক ছিলেন।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম জানান, গতকাল মঙ্গলবার রাতে জামায়াত নেতা নুরুল ইসলামকে আটকের পর তাকে সঙ্গে নিয়ে নলখোলা এলাকায় অভিযানে যায় পুলিশ। সেখানে পৌঁছলে আগে থেকে ওঁৎপেতে থাকা জামায়াত-শিবির নেতাকর্মীরা পুলিশের ওপর হামলা চালায়। এ সময় পালাতে গিয়ে নুরুল ইসলাম গুলিবিদ্ধ হন। পরে সেখান থেকে ককটেল, গুলি ও রিভলভার উদ্ধার করা হয়েছে।

এদিকে নিহত নুরুল ইসলাম মুন্সির স্ত্রী মাসুমা আখতার সাংবাদিকদের জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে তার স্বামীকে নগরীর কাদিরগঞ্জ এলাকার পদ্মা অপসেট প্রেস থেকে সাদা পোশাকে পুলিশ আটক করে। তারা বিভিন্ন থানায় খোঁজ নিয়েও আটকের বিষয়টি নিশ্চিত না হতে পেরে গোয়েন্দা পুলিশ কার্যালয়ে যান। সেখানে নুরুল ইসলামকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলা হয়, বুধবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

উল্লেখ্য, গত কয়েকদিনে বেশ কয়েকজন জামায়াত-শিবির নেতা কথিত বন্দুকযুদ্ধে নিহত হন।

অনলাইন আপডেট

আর্কাইভ