ঢাকা, সোমবার 12 April 2021, ২৯ চৈত্র ১৪২৭, ২৮ শাবান ১৪৪২ হিজরী
Online Edition

চাঁপাইনবাবগঞ্জে চলছে জামায়াতের হরতাল

আজ সকাল ৮.০০ বাংলাদেশ জামায়াতে ইসলামী চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার উদ্দোগে জামায়াতের ডাকা ২ দিনের হরতালের প্রথম দিনে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি চাঁপাইনবাবগঞ্জ সদর আমীর অধ্যাপক মোহাঃ আবু বকরের নেতৃত্বে বড় ইন্দারা মোড় থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে শান্তি মোড়ে গিয়ে পথসভার মাধ্যমে শেষ হয়।

পথসভায় সদর আমীর অধ্যাপক মোহাঃ আবু বকর বলেন, অবৈধ এই জালিম সরকার অন্যায় ও বেআইনীভাবে মানবতা বিরোধী অপরাধের নামে জামায়াতের সহকারী সেক্রেটারী জেনারেল জনাব এ.টি.এম আজহারুল ইসলামকে ফাঁসির রায় প্রদান করেছে। এই রায় বাংলাদেশের জনগন মানে না। যদি মানবতা বিরোধী অপরাধের বিচার করতে হয়, তাহলে আগে এই সরকারের নিজ দলের নেতা কর্মীদের বিচার করতে হবে। অবিলম্বে জামায়াতের সহকারী সেক্রেটারী জেনারেল জনাব এ.টি.এম আজহারুল ইসলামকে মুক্তি দিন ,নচেৎ এ তৌহিদি জনতা আপনাদের পতন নিশ্চিত করবে।

মিছিলে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির চাঁপাইনবাবগঞ্জ শহর সভাপতি মোঃ গোলাম মোস্তফা, বাংলাদেশ জামায়াতে ইসলামী চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নায়েবে আমীর চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র অধ্যাপক মোহাঃ আবুল হাসান, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সহকারী সেক্রেটারী  মাওলানা ওমর ফারুক , ছাত্রশিবির শহর সেক্রেটারী মোহাঃ তোহরুল ইসলাম সোহেল, অফিস সম্পাদক মোহাঃ এনায়েতুল্লাহ, অর্থ সম্পাদক গোলাম জাকারিয়া, এইচ আর ডি সম্পাদক নাহিদ হাসান, ছাত্রকল্যাণ সম্পাদক মোহাঃ আব্দুল বারী, শিক্ষা সম্পাদক আনোয়ার হোসেন, মাদ্রাসা সম্পাদক আব্দুল কাদের সহ জামায়াত ও শিবিরের নেতৃবৃন্দ। 

হরতালে ব্যাংক, অফিস-আদালত, স্কুল-কলেজ বন্ধ রয়েছে । দুর পাল্লার কোন বাস চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে যায়নি। এছাড়াও নাচোল , লালাপাড়া ,পালশায় হরতালের সমর্থনে মিছিল করে জামায়াতের নেতাকর্মীরা।

অনলাইন আপডেট

আর্কাইভ