ঢাকা, মঙ্গলবার 29 September 2020, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী
Online Edition

মেয়র আরিফ, হারিসসহ ১১ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলার অভিযোগপত্র গ্রহণ করেছেন আদালত। একই সঙ্গে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক, বিএনপি নেতা হারিছ চৌধুরীসহ ১১ আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে।

অভিযোগপত্র গ্রহণকে কেন্দ্র করে আদালত এলাকা ও হবিগঞ্জ শহরে ছাত্রলীগ-যুবলীগের সঙ্গে ছাত্রদল-যুবদলের সংঘর্ষ হয়েছে। এতে উভয়পক্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন।

আজ রোববার দুপুর ১টায় হবিগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক আদালতের বিচারক রশিদ আহমেদ এই মামলার অভিযোগপত্র গ্রহণ করে আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আদেশ দেন।

এর আগে ১৩ নভেম্বর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির সিনিয়র সহকারী পুলিশ সুপার মেহেরুননেছা পারুল নতুন ১১ জনসহ ৩৫ জনের নাম উল্লেখ করে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-১ এর বিচারক রোকায়া বেগমের আদালতে তৃতীয় দফার সম্পূরক চার্জশিট দাখিল করেন।

পরবর্তীকালে ৩ ডিসেম্বর মামলার তদন্ত কর্মকর্তার আবেদনের পরিপ্রেক্ষিতে মামলার দুই আসামি আরিফুল হক চৌধুরী ওজিকে গউসের নাম ঠিকানা সংশোধন পূর্বক ২১ ডিসেম্বর চতুর্থ দফা সম্পূরক চার্জশিটের নির্দেশ দেন আদালত।

এর আগে গত ১২ নভেম্বর এই মামলায় সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রাজনৈতিক সচিব হারিছ চৌধুরী ও সিলেট সিটি মেয়র আরিফুল হকসহ ৩৫ জনের বিরুদ্ধে সিআইডি সম্পূরক প্রতিবেদন দাখিল করে।

আগামী ৮ই জানুয়ারি মামলার শুনানীর পরবর্তী দিন ধার্য করেছে আদালত।

অনলাইন আপডেট

আর্কাইভ