ঢাকা, বৃহস্পতিবার 26 November 2020, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী
Online Edition

ক্রিকেটার রুবেল হোসেনের আগাম জামিন

স্টাফ রিপোর্টার :জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেন হাইকোর্ট থেকে আগাম জামিন পেয়েছেন। নারী ও শিশু নির্যাতন দমন আইনে নির্যাতনের অভিযোগে চলচ্চিত্র অভিনেত্রী নাজনীন আকতার হ্যাপীর করা মামলায় তিনি চার সপ্তাহের এই আগাম জামিন পেয়েছেন।
আগাম জামিন চেয়ে করা আবেদনের শুনানি শেষে গতকাল সোমবার বিচারপতি সৈয়দ এ বি মাহমুদুল হক ও বিচারপতি মো. আকরাম হোসেন চৌধুরীসমন্বয়ে গঠিত হাইকোর্ট ডিভিশন বেঞ্চ তার জামিন মঞ্জুর করেন।
ক্রিকেটার রুবেল হোসেনের পক্ষে জামিন আবেদনের শুনানি করেন এডভোকেট শ ম রেজাউল করিম। সরকারপক্ষে ছিলেন ডেপুটি এটর্নি জেনারেল বশিরউল্লাহ।
পরে এডভোকেট  শ ম রেজাউল করিম বলেন, আদালত তার আবেদনের নিষ্পত্তি করে চার সপ্তাহের অন্তবর্তীকালীন আগাম জামিন দিয়েছেন। জামিনের মেয়াদ শেষ হলে তাকে বিচারিক আদালতে গিয়ে আবার জামিন নিতে হবে।
গত শনিবার রাজধানীর মিরপুর থানায় বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করার অভিযোগে রুবেল হোসেনের বিরুদ্ধে মামলাটি করেন চিত্রনায়িকা নাজনীর আকতার হ্যাপী। পরে তিনি সাংবাদিকদের বলেছিলেন ভুল স্বীকার করে বিয়ে করলে মামলাটি তুলে নেয়া হবে। তার অভিযোগ, সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইসবুকে রুবেল হোসেনের সঙ্গে প্রায় এক বছর আগে তার পরিচয় হয়। নয় মাস ধরে তাদের ঘনিষ্ঠতা চলছিল।

অনলাইন আপডেট

আর্কাইভ