ঢাকা, বুধবার 5 August 2020, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ জিলহজ্ব ১৪৪১ হিজরী
Online Edition

ঝড় আসবে নাস্তিক, মুরতাদ, তাগুত ও বাতিলের বিষ দাঁত ভেংগে দিতে -ইসলামী ঐক্যজোট

ইসলামী ঐক্যজোটের নেতৃবৃন্দ বলেছেন, মুজাহিদে মিল্লাত মুফতী ফজলুল হক আমিনী রহমতুল্লাহি আলাইহি নেই বলে ন্যায়, ইনসাফের নির্ভীক কণ্ঠ নেই। সত্যের হুঙ্কার নেই। জালেমকে আঙুল উঁচিয়ে শাসাতে পারার মতো সাহসী আজ কেউ যেন নেই। ইতিহাস সাক্ষী হয়ে থাকবে, মুফতী আমিনী কেবল একজনই হন। সব প্রলোভন, সব ভয়, হুমকি, ধমকি, আস্ফালন-সবকিছুকে দু’পায়ের নিচে মাড়িয়ে তিনি বীর দর্পে এগিয়ে যেতেন।
 
নেতৃবৃন্দ বলেন,তিনি নেই বলে গত দু বছরে নাস্তিক মুরতাদ চক্র এবং শাহবাগীদের আস্ফালন হয়েছে, নাস্তিক লতিফ এখনও কেবল জেলবন্দী হয়ে জামাই আদরে আছে, মুরতাদদের কণ্ঠস্বর শক্তি পাচ্ছে। আজ বড় বেশী প্রয়োজন মুফতি আমিনীর দেখানো পথে শপথে বলীয়ান এক দল সাহসী পুরুষের।
 
আইওজে নেতৃবৃন্দ আরো বলেন,মুজাহিদে মিল্লাত মুফতী আমিনী রহমতুল্লাহি আলাইহি জীবনভর আল্লাহর দিনের সেবায় বিশ্রাম করেননি। তিনি কত দিন, কত মাস, দিনের পর দিন, সপ্তাহের পর সপ্তাহ সয়েছেন বিভীষিকাময় কঠোর জুলুম। কিন্তু তিনি দাঁতে দাঁত চেপে সব অত্যাচার সব চাপ ও কঠোরতা সয়েছেন। তাঁকে তিলে তিলে নিঃশেষ করে দেওয়া হয়েছে। তাঁর স্মরণকালের সর্ববৃহৎ জানাজা বলে দেয়, মুফতী আমিনী রহ. ছিলেন জনমানুষের হৃদয়ের নেতা।

আইওজে মহাসচিব মুফতী ফয়জুল্লাহ সভাপতির বক্তব্যে বলেন, আমরা জানি, ঝড়টা আসবেই। ঝড় আসবে নাস্তিক, মুরতাদ, তাগুত ও বাতিলের বিষ দাঁত ভেংগে দিতে। মুফতী আমিনী রহ. একজন চলে গেছেন। কিন্তু আজ একজন মুফতী আমিনী একজন দুজন বা কজন মুফতী আমিনী নয়। গোটা বাংলাদেশ আজ মুফতী আমিনী হয়ে উঠছে। তারা মিশে আছে মানুষের ভিড়ে, মাটির সাথে, আলো আর বাতাসের সাথে। সেই আমিনীরা অসহ্য যন্ত্রণা বুকে নিয়ে, কোমরে পাথর বেঁধে কঠিন এই পথটা পাড়ি দেবেই। চূড়ান্ত সীমা দূরে হলেও খুব বেশী দূরে নয়। মুফতী আমিনীর দেখানো পথে এগিয়ে যেতে হবে আমাদেরকে।
 
আজ শনিবার বেলা ১১ টায় লালবাগে অনুষ্ঠিত দু’আ মাহফিলে আরো বক্তব্য রাখেন, মাওলনা আবুল হাসানাত আমিনী, মুফতী তৈয়্যেব হোসাইন, মাওলানা আবুল কাশেম, মাওলানা আহলুল্লাহ ওয়াছেল, মাওলানা মঈন উদ্দীন রূহী,মাওলানা জসিম উদ্দীন, মাওলানা সাখাওয়াত হোসাইন, মাওলানা আলতাফ হোসাইন, মাওলানা ইসহাক, হাফেজ আবুল ফারাহ আমিনী, মাওলানা আব্দুল আজিজ, মাওলানা শফিকুল ইসলাম, মাওলানা হাবীবুর রহমান, মাওলানা আনসারুল হক ইমরান প্রমুখ।
 
আল্লাহ এবং তার নবীর এমন সাহসী সিপাহসালার, আমাদের রাহবার মুফতী আমিনী রহ. এর জন্য আমরা দু’আ করছি, হে আল্লাহ, আপনি আমাদের নেতাকে আপনার করুণাছায়ায় আসন দান করুন।

অনলাইন আপডেট

আর্কাইভ