বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

মিসেস জাহানারা বেওয়ার ইন্তিকালে জামায়াতের শোক

জামায়াতে ইসলামীর রুকন বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার অভিরামপুর গ্রাম নিবাসী মিসেস জাহানারা বেওয়া গত ৮ ডিসেম্বর আকস্মিকভাবে নিজ বাড়িতে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি ৩ পুত্র ও ২ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন।
গত ৯ ডিসেম্বর নামাযে জানাযা শেষে মরহুমাকে নিজ বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। তার নামাযে জানাযায় ইমামতি করেন বগুড়া জেলা জামায়াতে ইসলামীর নায়েবে আমীর মাওলানা আলমগীর হোসাইন। নামাযে জানাযায় জেলা জামায়াত নেতৃবৃন্দসহ বহু মুসল্লি অংশগ্রহণ করেন।
শোকবাণী : জামায়াতে ইসলামীর রুকন বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার অভিরামপুর গ্রাম নিবাসী মিসেস জাহানারা বেওয়ার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর মকবুল আহমদ গতকাল বুধবার শোকবাণী দিয়েছেন। 
শোকবাণীতে তিনি মরহুমার জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য আল্লাহর কাছে দোয়া করেন এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ তাদের এ শোক সহ্য করার তাওফিক দান করুন।
জেলা নেতৃবৃন্দের শোক : জামায়াতে ইসলামীর রুকন বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার অভিরামপুর গ্রাম নিবাসী মিসেস জাহানারা বেওয়ার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বগুড়া জেলা জামায়াতে ইসলামীর আমীর অধ্যক্ষ শাহাবুদ্দিন ও সেক্রেটারি নাজিম উদ্দিন শোকবাণী দিয়েছেন।
শোকবাণীতে তারা বলেন, মরহুমা আল্লাহর দ্বীনের জন্য একজন নিবেদিতপ্রাণ মহিলা ছিলেন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে আল্লাহ তাকে জান্নাতবাসী করুন।
তারা মরহুমার শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ তাদের এ শোক সংবরণ করার তাওফিক দান করুন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ