মঙ্গলবার ১১ আগস্ট ২০২০
Online Edition

হীন উদ্দেশ্যে ছাত্রলীগ নেতা মিথ্যা মামলা দায়ের করেছে -হামিদ আযাদ

বিশিষ্ট আইনজীবী ড. তুহিন মালিকের বিরুদ্ধে মামলা দায়েরের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সাবেক এমপি হামিদুর রহমান আযাদ গতকাল বুধবার বিবৃতি দিয়েছেন।
বিবৃতিতে তিনি বলেন, ড. তুহিন মালিককে রাজনৈতিকভাবে হয়রানি করার হীন উদ্দেশ্যেই ছাত্রলীগ নেতা তার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছে। লন্ডনে তিনি কী বক্তব্য রেখেছেন তা বাংলাদেশের জনগণের কাছে স্পষ্ট নয়। তিনি সরকারের সমালোচনা করার কারণেই ছাত্রলীগ নেতা তার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছে।
তিনি বলেন, ইসলামের বিরুদ্ধে অবমাননাকর বক্তব্য রেখে আব্দুল লতিফ সিদ্দিকী মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত দেয়ার কারণে সরকার আব্দুল লতিফ সিদ্দিকীকে গ্রেফতার করে জেলে পাঠাতে বাধ্য হয়েছে। আব্দুল লতিফ সিদ্দিকীর বিচারের দাবিতে দেশের ওলামায়ে কেরাম ও ইসলামী জনতা আন্দোলন করছে। সেই আন্দোলন থেকে জনগণের দৃষ্টি ভিন্নখাতে প্রবাহিত করার হীন উদ্দেশ্যে ছাত্রলীগ নেতা ড. তুহিন মালিকের বিরুদ্ধে পরিকল্পিতভাবে মিথ্যা মামলা দায়ের করেছে। 
বিশিষ্ট আইনজীবী ড. তুহিন মালিকের বিরুদ্ধে দায়ের করা ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করার জন্য তিনি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ