ঢাকা, মঙ্গলবার 24 November 2020, ৯ অগ্রহায়ণ ১৪২৭, ৮ রবিউস সানি ১৪৪২ হিজরী
Online Edition

অস্ট্রেলিয়ার টেস্ট ব্যাটসম্যান হিউজ মারা গেছেন

বাউন্সারের আঘাতে গুরুতর আহত হয়ে দুইদিন মৃত্যুর সাথে লড়াই করে ফিল হিউজ চলে গেলেন। আজ বৃহস্পতিবার সিডনির একটি হাসপাতালে মারা গেছেন অস্ট্রেলিয়ার এই টেস্ট ব্যাটসম্যান। তার বয়স হয়েছিল ২৫।
বৃহস্পতিবার ক্রিকেট অস্ট্রেলিয়ার এক বিবৃতিতে দলের চিকিৎসক পিটার রুকনার জানান, সেন্ট ভিনসেন্টস হাসপাতালে মারা যান হিউজ। তিনি জানান, মাথায় অস্ত্রোপচারের পর তার জ্ঞান আর ফিরে পাননি।
তিনি আরও জানান, মারা যাবার আগে হিউজের কোন যন্ত্রণা হয়নি। এ সময় পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবরা তার পাশে উপস্থিত ছিলেন।
গত মঙ্গলবার সিডনি ক্রিকেট গ্রাউন্ডে শেফিল্ড শিল্ডে নিউ সাউথ ওয়েলেস ও সাউথ অস্ট্রেলিয়ার ম্যাচে পেসার শন অ্যাবটের শর্ট বলে হুক করতে গিয়ে মাথায় বলের আঘাত পান হিউজ। সঙ্গে সঙ্গেই অ্যাম্বুলেন্সে করে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অস্ত্রোপচারের পর চিকিৎসক জানিয়েছিলেন তার অবস্থা আশংকাজনক।
অস্ট্রেলিয়ার হয়ে অ্যাশেজ সিরিজসহ ২৬টি টেস্ট ও ২০টি ওয়ানডে খেলেছেন ২৫ বছর বয়সী হিউজ। গত মঙ্গলবার বিকেলে দুর্ঘটনার সময় তিনি সাউথ অস্ট্রেলিয়ার হয়ে ৬৩ রানে ব্যাট করছিলেন। হেলমেট পরা থাকলেও মাথার পাশে আঘাত পান তিনি। বাসস

অনলাইন আপডেট

আর্কাইভ