বুধবার ১৫ জুলাই ২০২০
Online Edition

সোভন কম্পিউটার ইঞ্জিনিয়ার হতে চায়

খুলনা অফিস : ২০১৪ সালের এসএসসি পরীক্ষায় যশোর বোর্ডের অধীনে খুলনা জিলা স্কুল থেকে বিজ্ঞান বিভাগ নিয়ে এসএম মাহবুব উল্ল¬াহ সোভন গোন্ডেন এ প্ল¬াস পেয়েছে। সে ভবিষতে কম্পিউটার ইঞ্জিনিয়ার হতে চায়।  শিক্ষকদের মনিটরিং ও পিতা-মাতার তদারকির কারণে তার এই ভালো ফলাফল হয়েছে বলে জানান। সে নিয়মিত ৬/৭ ঘণ্টা লেখাপড়া করতো। তার একজন গৃহশিক্ষক ছিল। এ ছাড়া কোচিং করতো। তার পিতা মহানগরীর মুন্সিপাড়া এক নম্বর লেনের বাসিন্দা এসএম ওয়ালীউল্ল¬াহ খুলনার গরীব নেওয়াজ ক্লিনিকের ম্যানেজার।

আর মাতা মিসেস আবিদা সুলতানা একজন গৃহিণী। সে সকলের কাছে দোয়া কামনা করেছেন।

মির্জাগঞ্জে জিপিএ-৫ পেয়েছে ৭৯ জন

মির্জাগঞ্জ সংবাদাতা : মির্জাগঞ্জ উপজেলায় এসএসসি ও সমমানের পরীক্ষায় মির্জাগঞ্জ উপজেলায় বরিশাল বোর্ডে ১ হাজার ৬৩৭ পরীক্ষার্থীর মধ্যে ৭১ জন, মাদরাসা শিক্ষাবোর্ডে ৪৭১ জনের মধ্যে  ৪ জন এবং বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ডের ১৭১ জনের মধ্যে ৪ জন জিপিএ-৫ পেয়েছে।

বরিশাল শিক্ষাবোর্ডের অধীনে সুবিদখালী র.ই মাধ্যমিক বিদ্যালয় ৩৭ জন, ভিকাখালী ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় ২জন গাবুয়া জনতা মাধ্যমিক বিদ্যালয় ২ জন, ভয়াং শরাফতিয়া মাধ্যমিক বিদ্যালয় ২ জন, কাকড়াবুনিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয় ১ জন, দেউলী পল্লী মঙ্গল মাধ্যমিক বিদ্যালয় ৪ জন, সুবিদখালী আরকে বালিকা মাধ্যমিক বিদ্যালয় ১ জন, ঝাটিবুনিয়া মই মাধ্যমিক বিদ্যালয় ১১ জন, সমবায় মাধ্যমিক বিদ্যালয় ৬ জন, কিসমত শ্রীনগর আদর্শ মাধ্যমিক বিদ্যলয় ৩ জন এবং মির্জাগঞ্জ ইউনিয়ন দরগাহ শরীফ মাধ্যমিক বিদ্যালয় ৩ জন জিপি এ ৫ পেয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ